জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
111
১৫ই আগস্ট জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে সরকারী রামদিয়া এস কে কলেজে আলোচনা সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথি উপজেলার আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে ২৯ শে আগস্ট সরকারী রামদিয়া এস কে কলেজে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন কাশিয়ানী উপজেলা ছাত্রলীগ।

গোপালগঞ্জ জেলা শাখার ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যা

রবিবার সকাল ১০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জীবন ও কর্মের উপর আলোচনা অনুষ্ঠান ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট তারিখে শাহাদাৎ বরণ কারীগণের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জ জেলা শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান পিয়াল

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলার আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগের কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি শামীম আল জুয়েল। বিশেষঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সজাইল ইউনিয়নের চেয়ারম্যান কাজী জাহাঙ্গীর আলম, গোপালগঞ্জ জেলা শাখার ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যা, গোপালগঞ্জ জেলা শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান পিয়াল, গোপালগঞ্জ জেলা পরিষদ সদস্য শরীফ সোহরাফ হোসেন, কাশিয়ানী সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. মশিউর রহমান খানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here