মুকসুদপুর উপজেলায় আধিপত্য বিস্তারে বাড়িতে হামলা-ভাঙচুর-লুটপাট

0
5744
বাড়িতে হামলা-ভাঙচুর-লুটপাট
মামলার বাদী গোলাপ মিয়া ও তার স্ত্রী বক্তব্য দেন

আলোাড়ন প্রতিনিধি:
গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার কাউনিয়া গ্রামে, গ্রাম্য কোন্দল, মামলা মকদ্দমা ও পূর্ব শত্রুতার জের ধরে হামলা-ভাঙচুর-লুটপাট হয় মো. গোলাপ মিয়ার বাড়ি। এঘটনায় গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে।
ঘটনা স্থলে গিয়ে জানা যায় মুকসুদপুর উপজেলার কাউনিয়া গ্রামে ৬ মে বুধবার দুপুর ৩ টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কাউনিয়া গ্রামের আতর আলী, বিরু, মানোয়র ও জাফর মিয়ার নেতৃত্বে এলাকার ৪০-৫০ জন যুবক ধারালো রামদা ও কাতরা লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে একই গ্রামের মো. গোলাপ মিয়ার বাড়িতে প্রবেশ করে । তার ঘরবাড়ি আসবাবপত্র কুপিয়ে ও ধান, চাল লূট করে নিয়ে যায়
মামলার বাদী মো. গোলাপ মিয়া বলেন, ৩ টার সময় হঠাৎ করে বিরু,মানোয়ার,আতর আলী মিয়া ও জাফর মিয়ার নেতৃত্বে এলাকার ৪০-৫০ জন যুবক ধারালো রামদা ও কাতরা লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে এবং বাড়িতে থাকা সকলকে এলোপাথাড়ি মারপিট শুরু করে। তারা আমাদের ঘরের মধ্যে প্রবেশ করে সবকিছু ভাঙচুর শুরু করে এবং ধান, চাউল, কলাই, নগত টাকা ও সোনা গহনা নিয়ে যায়। প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকার আমাকে ঘর দিয়ে ছিল সেই ঘরটির বেড়া দরোজা কুপিয়ে ঘরে থাকা সমস্ত মালা মাল নিয়ে গেছে এর সঠিক বিচার চাই।
এ ব্যাপারে মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, মো. গোলাপ মিয়া বাদী হয়ে মামলা করেছে। ঘটনা স্থলে পুলিশ মোতায়েন আছে ও পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here