ডিমলায় গ্রামীণ ব‌্যাংকের উ‌দ্যোগে খাদ‌্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

0
3386
ছাতনাই গ্রামিন ব্যাংক
গ্রামিন ব্যাংক থেকে বিতরণ
নীলফামারী প্রতি‌নি‌ধি : নীলফামারী জেলার ডিমলা উপ‌জেলায় গ্রা‌মীণ ব‌্যাং‌কের (ছাতনাই) শাখার উ‌দ্দ্যো‌গে আজ ০৬ মে বুধবার দুপু‌রে
গ্রামীণ ব‌্যাংক  ডিমলা থানার ছাতনাই শাখার আ‌ঙ্গিনায় নিরাপদ দূরত্ব বজায় রে‌খে
স্থানীয় ১০টি দুস্থ, অসহায় প্রতি
ভিক্ষুক প‌রিবা‌রের মা‌ঝে চাউল ৩০কে‌জি, মুস‌ড়ির ডাল ৪‌কে‌জি, আলু ৪‌কে‌জি, পিয়াজ ৪‌কে‌জি, সয়া‌বিন তেল ২‌কে‌জি, লবন ৩‌কে‌জি, চি‌নি ২‌কে‌জি, সেমাই ২‌কে‌জি, হুইল পাউডার ২‌কে‌জি, সাবান ২‌টি মোট ৫৩ কে‌জি সামগ্রীসহ নগন ৬০০ (ছয়শত) টাকা বিতরন করা হয়।
উক্ত অনুষ্টা‌নে উপ‌স্থিত ছি‌লেন, ‌মো. হুমায়ন ক‌বির এ‌ড়িয়া ম‌্যানাজার ডোমার জোন, উক্ত শাখার প্রিন্সিপ‌াল অ‌ফিসার রামপ্রসাদ বিশ্বাস, লিটন কুমার সাহা অ‌ফিসার ও স্থানীয় চেয়‌ারম‌্যান প্রভাষক আব্দুল ল‌তিফ খান সহ স্থানীয় গন‌্যমান‌্য ব‌্যা‌ক্তিবর্গ।
এ সময় প্রিন্সিপাল অ‌ফিসার জনাব রামপ্রসাদ বিশ্বাস আ‌লোড়ন প্রতি‌নি‌ধি কে ব‌লেন বর্তমান ভয়াবহ ক‌রোনা (‌কো‌ভিট-১৯) ভাইরা‌সের কার‌নে সবাই ঘ‌রে অবস্থান কর‌ছে এ‌তে সব থে‌কে ক‌ষ্টে অনা‌হারে জ‌ীবন যাপন কর‌ছে ভিক্ষুকরা তাই তা‌দের জন‌্য সরকা‌রের পাশাপা‌শি আমা‌দের এই সামান‌্য প্রচেষ্টা। যা‌তে তারা এই মহামার‌ী অবস্থায় সাহায‌্য জন‌্য বাড়ি বা‌ড়ি গি‌য়ে আমা‌দের ও নি‌জে‌দের দূ‌র্বিপা‌কে না ফে‌লে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here