কাশিয়ানী মুকসুদপুর নির্বাচনী এলাকায় ঈদ উপহার পাঠালেন ফারুক খান এমপি

0
3278
ঈদ উপহার পাঠালেন ফারুক খান এমপি
বেদে পল্লীতে সুচিন্তা বাংলাদেশের যুগ্ম আহ্বায়ক কানতারা খান ।

কাশিয়ানী(গোপালগঞ্জ)প্রতিনিধি:
গোপালগঞ্জ ১ আসন (কাশিয়ানী মুকসুদপুর) এর মহামারি করোনায় নিজ ঘরে অবস্থানের অবরুদ্ধ হয়ে পড়া বেদে পল¬ী, বৃদ্ধাশ্রম, আশ্রয়ণ কেন্দ্রসহ অসহায়দের নিজস্ব অর্থায়নে নিজ নির্বাচনী এলাকায় ঈদ উপহার বিতরণ করেন মুহাম্মদ ফারুক খান এমপির মেয়ে সুচিন্তা বাংলাদেশের যুগ্ম আহ্বায়ক কানতারা খান ।
উপজেলা আওয়ামী লীগের মাধ্যমে কাশিয়ানী উপজেলার ৭ ইউনিয়ন ও মুকসুদপুর উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা, মুহাম্মদ ফারুক খান এমপির পক্ষ থেকে কানতারা খান এ ঈদ উপহার এলাকায় অসহায় কর্মহীন মানুষের মাঝে বিতরণ করেন।

 কানতারা খান ঈদ উপহার সামগ্রী দেন বেদে পল্লীতে
কানতারা খান ঈদ উপহার সামগ্রী দেন বেদে পল্লীতে

কানতারা খান বলেন, আমাদের নিজস্ব তহবিল থেকে ৩৫০০ শাড়ী, ২০০০ লুঙ্গি ঈদ উপহার বিতরণ করেছি। ইতি মধ্যে স্থানীয় আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠন, ব্যবসায়ী, সমাজ সেবক, সমাজের যারা বিত্তবান আছে তারা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে । এবারের ঈদে আমরা ঘর থেকে বাহির না হই এবং নিজ পরিবারের সাথে ঈদ উদযাপন করি।
তিনি আরোও বলেন, আমার বাবা বলেছেন কাশিয়ানী মুকসুদপুরের একটি লোকও না খেয়ে থাকবে না। করোনা ভাইরাস পরিস্থিতিতে আমি ও আমার বাবা আপনাদের পাশে আছি এবং থাকবো।
এসময় উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলা নিবার্হী অফিসার মোঃ সাব্বির আহমেদ, কাশিয়ানী থানা ইনচার্জ মোঃ আািজজুর রহমান, সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. মশিউর রহমান খান ও উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here