কাশিয়ানী উপজেলায় একজন সৎ চেয়ারম্যান মাসুদ রানা

0
3106
কাশিয়ানী উপজেলার ৩ নং মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাসুদ রানা
কাশিয়ানী উপজেলার ৩ নং মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাসুদ রানা

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:
মোঃ মাসুদ রানা গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ৩ নং মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই ইউনিয়নের সর্বস্তরের জনগণের সার্বিক সমস্যার সমাধানের লক্ষে নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি বলেন
সামাজিক রাজনৈতিক শিক্ষা-সংস্কৃতি ও দুর্যোগ মোকাবেলায় ও সর্ব শেষ করোনা মোকাবেলায় সরকারী ভাবে এবং ব্যক্তিগত ভাবে সংসদ সদস্য জননেতা মুহাম্মদ ফারুক খান এমপির ও কাশিয়ানী উপজেলা প্রশাসনের গৃহীত প্রত্যেকটা পদক্ষেপ বাস্তবায়নে সর্বদা সচেষ্ট থাকি।
বর্তমানে করোনা কালিন সময়ে তিনি তার পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীদের নিয়ে সরকারী অনুদান কিভাবে বিতরন করেন কথা প্রসংগে জানান।
তার এক কথায়, তিনি একজন সততা ও কর্মদক্ষতার প্রতিক। তিনি একজন সৎ ও পরিশ্রমী মানুষ। যে কারনে তিনি স্বল্প সময়ে উপজেলার সকল মানুষের মাঝে হয়ে উঠেছেন এক অসাধারণ গল্পের মানুষ।

তিনি আলোড়ন৭১ প্রতিনিধিকে জানান, করোনা কালিন দুর্যোগ মোকাবেলায় দুইলক্ষ ৫০হাজার টাকা পেয়েছি আমি ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীদের নিয়ে ২২১জনের তালিকা করেছি এই ত্রাণ সুন্দর ভাবে বিতরন হবে। সরকারী অনুদান আনা নেওয়া করতে যে খরচ হবে সেই খরচের টাকা আমরা সকলে মিলে বহন করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here