কাশিয়ানীতে ৮ জনকে ১৯ হাজার টাকা জরিমানা

0
869
১৯ হাজার টাকা জরিমানা
কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ জরিমানা করেন

আলোড়ন প্রতিনিধি:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় সামাজিক দূরত্ব বজায় না রেখে আড্ডা দেয়ার দায়ে সাত যুবককে ও আইন  অমান্য করে দোকান খোলার অপরাধে এক ব্যবসায়ীকে মোট ১৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ এ জরিমানা করেন।

কাশিয়ানীতে অর্থদণ্ড প্রাপ্তরা হলেন মো. কাশেম(৩০), মো. বাবুল বিশ্বাস (২৮), মো. সাদ্দাম শেখ (৩০), হাসানুর বিশ্বাস (২৬), আলামিন (২৬), মিন্টু বিশ্বাস (৩০) ও মো. আসাদ বিশ্বাস (২৬)। এদের সবার বাড়ি একই উপজেলার বরাশুর আদর্শ গ্রামে।

কাশিয়ানীর ইউএনও মো. সাব্বির আহম্মেদ জানান, বৃহস্পতিবার দুপুরে কাশিয়ানীর ভাটিয়াপাড়া রেলস্টেশন এলাকায় থেকে ওই সাত যুবক সামাজিক দূরত্ব বজায় না রেখে আড্ডা দিচ্ছিলেন। এসময় কাশিয়ানী থানা পুলিশ তাদের আটক করে।

পরে, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই সাতজনের প্রত্যেককে ২ হাজার টাকা করে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি আরো বলেন, বিকেলে রামদিয়া বাজারের সিমেন্ট ব্যবসায়ী মো. হফিজকে দোকান খোলা রাখার অপরাধে ৫হজার টাকা জরিমানা করা হয়েছে।জরিমানা

এসময় উপস্থিত ছিলেন কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টূ ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান খাজা নেওয়াজ, রামদিয়া তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার আমিনুর ইসলাম ও বেথুড়ি ইউনিয়নের চেয়ারম্যান খিরোধ বিশাষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here