কাশিয়ানীতে ৬ ডাকাত গ্রেফতার

1
1254
ডাকাত গ্রেফতার
গোপালগঞ্জের কাশিয়ানীতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র শস্ত্র, কালো কাপড়ের তৈরি মুখোশ ও একটি গ্রে রংয়ের টয়োটা গাড়ীসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

কাশিয়ানী (গোপালগঞ্জ) উপজেলা প্রতিনিধি;
গোপালগঞ্জের কাশিয়ানীতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র শস্ত্র, কালো কাপড়ের তৈরি মুখোশ ও একটি গ্রে রংয়ের টয়োটা গাড়ীসহ ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা আড়াই টার দিকে উপজেলার কাশিয়ানী দক্ষিপাড়া আক্কাছ মোল্লার বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, ৮/৯ জনের একটি ডাকাত দল ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় এসআই আমিনুর রহমান সঙ্গীয় ফোর্স সহ গোপন সুত্রে সংবাদ পায় এবং আমাকে জানালে আমি দ্রুত আরো ফোর্স নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হই। আমাদের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা কালে সঙ্গীয় অফিসার ফোর্স ও স্থানীয় জনগনের সহায়তায় ৬ ডাকাতকে গ্রেফতার করি।
আটককৃতরা হলেন, মো. মিলনশরীফ(২৯), খলিল উদ্দীন(৩২), মো. ইসলাম শেখ(৪২), মো. সেলিম মিয়া(৪৪), মো. শাহাদত হোসেন(৩০) ও শহিদ(৪২)।

1 COMMENT

  1. Fascinating blog! Is your theme custom made or did you download it from somewhere? A design like yours with a few simple adjustements would really make my blog jump out. Please let me know where you got your design. Appreciate it

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here