কাশিয়ানীতে মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা সেবা

0
3080
বিনামূল্যে চিকিৎসা সেবা
কাশিয়ানী উপজেলায় নতুন অভ্যার্থনায় বাড়ির পাশেই চিকিৎসা সেবাা নেওয়ার সহজ উপায় সৃষ্টি করলেন নবাগত কাশিয়ানী উপজেলার নির্বাহী অফিসার মোঃ সাব্বির আহমেদ।

কাাশিয়ানী(গোপালগঞ্জ)উপজেলা প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় নতুন অভ্যার্থনায় বাড়ির পাশেই চিকিৎসা সেবাা নেওয়ার সহজ উপায় সৃষ্টি করলেন নবাগত কাশিয়ানী উপজেলার নির্বাহী অফিসার মোঃ সাব্বির আহমেদ।
আজ মঙ্গলবার সকাল ১০টায় কাশিয়ানী উপজেলার হাতিয়াড়া ইউনিয়নে হাতিয়াড়া উচ্চবিদ্যালয়ে বিপুল উৎসব উদ্দিপনার মধ্যদিয়ে সাতজন বিশেষঞ্জ ডাক্তার এবং ১৩টি কাউন্টার নিয়ে নিয়ম তান্ত্রীক ভাবে মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে এই চিকিৎসা সেবার আয়োজন করেন কাশিয়ানী উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। কাশিয়ানী উপজেলার হাতিয়াড়া ,পুইশুর সিংগা এবং রাজপাট এই চারটি ইউনিয়নের জনগণসহ বহিরাগত কেহ উপস্থিতি থাকলে তাদের চিকিৎসা দেওয় হবে এখানে।
আজকের এই মহতী চিকিৎসা সেবা মুলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা,কাশিয়ানী উপজেলা নিবার্হী অফিসার সাব্বির আাহমেদ,সহকারী কমিশনার ভুমি মিন্টু বিশ^াস, ডাঃ ইকবাল হোসেন ডাঃ শামিম আহমেদ উপজেলা আ”লীেেগর সভাপতি মোঃ মোক্তার হোসেন,চেয়ারম্যান দেবদুলাল,প্রনব সরকার, ইউনিয়ন আ”লীগের সাবেক সাধারণ সম্পাদক মো ঃ বাাদশা মোল্লা,প্রধান শিক্ষক বিশ^জিৎ কুমার মৈত্র,আলাউদ্দিন মোল্লাসহ আরো অনেকে।
জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন,সেবা করার মনোভাব থাকলে জনগণের প্রতি ভালবাসা থাকলে ইচ্ছাশক্তি প্রবল হলে এ ভাবে মানুষের পাশে এসে প্রতিটি বিষয়ই সেবা করা যায় এটাই তার প্রমান।
নির্বাহী অফিসার মো. সাব্বির আহমেদ প্রতিটি পয়েন্ট সার্বক্ষণীক তদারকী করে বলেন ,আমরা জানি গ্রামের অসহায় মানুষ চিকিৎসা সেবা থেকে অনেকাংশ বঞ্চিত তাই বিনামূল্যে প্রতিটি পরিবারকে চিকিৎসা সেবা পৌছায় দিতে আজকের এই আয়োজন ।
কাশিয়ানী উপজেলা আ”লীগের সভাপতি মোঃ মোক্তার হোসেন বলেন,আমি আমার এলাকায় এ ধরণের জনসেবা মুলক কাজে আমি জননেত্রি শেখ হাসিনাকে অভিনন্দন জানাই। প্রশাসনের কাছে সরকারের প্রতিটি সেবাই যেন জনগণ পায় এটাই আশা করি।
সিংগা থেকে আসা ৫৫ বছরের সেবা প্রার্থী নিলু বেগম,বাবারা আমি কাািশয়ানী গোপারগঞ্জ যেতে পারি না বাড়ির কাছে ডাাক্তার পেয়ে ভারি খুশি হাসিনা মাকে দোয়া করে যাবো সারা জীবন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here