কাশিয়ানীতে ভূমি সেবা সপ্তাহ পালিত

0
2951
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বুধবার উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা হলরুমে ভূমি সেবা সপ্তাহ পালিত
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বুধবার উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা হলরুমে ভূমি সেবা সপ্তাহ পালিত

আলোড়ন৭১ প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় বুধবার উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা হলরুমে ভূমি সেবা সপ্তাহ পালিত হয়েছে।
উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সাজিয়া শাহনাজ তমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের স্থানীয় সরকার এনডিসি উপসচিব জনাব ড. মো. আমিনুর রহমান তিনি বলেন ৪২টি ভূমি আইন স্বচ্ছতার জন্য একত্রিকরণ করা হয়েছে, জমি আছে আইন জানুন প্রাতারিত হবেন না।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন স্থানীয় সরকারের জেলা উপপরিচালক মো. আরিফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ ্রনাথ রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোক্তার হোসেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু ।
এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা এমএস ওয়াহিদুজ্জামান, মৎস্য কর্মকর্তা শাহজাহান সিরাজ, এলজিইডি প্রকৌশলী মো. হাবিবুর রহমান, এসআই সাদেকুল ইসলামসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।
আলোচনা সভায় স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ, ইউডিসি এর উদ্যোক্তাগণ, ইউএলএও গণ, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এবং মিডিয়াকর্মীরাসহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় অনলাইনে জমির খাজনা প্রদান পদ্ধতি সম্পর্কে সকলকে অবহিত করা হয়, এবং এ বিষয়ে তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here