কাশিয়ানীতে ব্যক্তি গত টাকায় দরিদ্রদের খাদ্যসামগ্রী দিলেন মো. মনিরুজ্জামান মৃধা

0
3928
খাদ্যসামগ্রী দিলেন মো. মনিরুজ্জামান মৃধা

আলোড়ন প্রতিনিধি:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সদর ইউনিয়নে ব্যক্তি গত  টাকা দিয়ে খাদ্যসামগ্রী কিনে দরিদ্র মানুষের বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মৃধা ইলেক্ট্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনিরুজ্জামান মৃধা।  আজ শুক্রবার (৩ এপ্রিল)   বিকালে আসহায় গরিব ও দুস্থ দিনমজুর পরিবারের মাঝে এক হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করবেন।

তিনি বলেন খায়ের হাট ২০০ প্যাকেট, পোনা ২৫০ প্যাকেট, পিংগলিয়া ১০০ প্যাকেট ও অনান্য গ্রামে দুস্থ ও অসহায় পরিবার মাঝে বাকী খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

মোঃ মনিরুজ্জামানমৃধা সাংবাদিকদের বলেন, জননেতা মুহাম্মাদ ফারুক খান এম পি মহদয়ের নির্দেশে আসহায় গরিব ও দুস্থ দিনমজুর পরিবারের মাঝে এক হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করছি।

এ সময়ে উপস্থিত ছিলেন, কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাব্বির আহমেদ, কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মো.  আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরাফত হোসেন লাভলু মৃধা, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা এম এ খায়ের মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিনুর রহমান জাপান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল কালাম কালু মৃধা ,কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সিরাজ মোল্যা, কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আজাদ হোসেন মৃধা সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ ।

মোঃ মনিরুজ্জামানমৃধা বলেন, করোনা ভাইরাসের কারণে অনেক দিনমজুর, খেটে খাওয়া দরিদ্র মানুষ কাজ করতে না পেরে স্ত্রী-সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করছে। তাদের কথা চিন্তা করে নিজের টাকা দিয়ে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী কিনে অসহায়-দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করেছি। এভাবে সবাই এগিয়ে আসলে দরিদ্র মানুষগুলো দুবেলা দুমুঠো খাবার খেতে পারবে। তাই খেটে খাওয়া এবং সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি অনুরোধ রইল।

এছাড়া তিনি কয় একদিন পূর্বে পাঁচ হাজার মাস্ক বিতরন করেন এবং দোয়া করেন মানুষ যেন সুস্থ থাকেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here