কাশিয়ানীতে বিষ দেওয়া ফসল গরুতে খাওয়াকে কেন্দ্রকরে কৃষককে পিটিয়ে হত্যা

0
580
আছাদুজ্জামান শেখ
আছাদুজ্জামান শেখ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামে বিষ দেওয়া মুগডাল ক্ষেত খেয়ে গরু অসুস্থ হওয়াকে কেন্দ্র করে পিটিয়ে আহত আছাদুজ্জামান শেখ (৫২) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।
বুধবার (৫ মে) সকাল সোয়া ৯ টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
তিনি মুকসুদপুর উপজেলার পালপাড়া গ্রামের মৃত আব্দুস ছাত্তার শেখের ছেলে। তিনি কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামে বসবাস করতেন এবং স্থানীয় মৎস্য সম্প্রসারণ প্রতিনিধি ছিলেন বলে জানা গেছে।
কাশিয়ানী থানার রামদিয়া তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, পোকার আক্রমণ থেকে রক্ষার জন্য আছাদুজ্জামান বাড়ির পাশে মুগডাল খেতে বিষ প্রয়োগ করেন। মঙ্গলবার বিকালে ওই ক্ষেতে প্রতিবেশী মনজেল মোল্যার গরু গিয়ে মুগডাল (ফসল) খেয়ে অসুস্থ হয়। এ নিয়ে আছাদুজ্জামান ও মনজেল শেখের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় মনজেল মোল্যা ও ছুটিতে বাড়িতে থাকা তার ছোট ভাই সেনা সদস্য এসকেন মোল্যা, রাব্বি,রাজ,রনিসহ পরিবারের লোকজন লাঠিসোটা নিয়ে সংঘবদ্ধ হয়ে আছাদুজ্জামানের ওপর হামলা করে। এতে আছাদুজ্জামান গুরুতর আহত হলে স্বজনরা তাকে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। বুধবার সকাল সোয়া ৯টায় চিকিৎসাধীন অবস্থায় সেখানে আছাদুজ্জামান মারা যান।
এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here