কাশিয়ানীতে তিন বছরের শিশু ধর্ষণ

2
2292
শিশু ধর্ষণ
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা গ্রামে সাড়ে তিন বছরের শিশু তাবাশসুমকে ধর্ষণের অভিেেযাগ উঠেছে

কাশিয়ানী(গোপালগঞ্জ)উপজেলা প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা গ্রামে সাড়ে তিন বছরের শিশু তাবাশসুমকে ধর্ষণের অভিেেযাগ উঠেছে। সে কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়ন তারাইল মাঠ সংলগ্ন গুচ্ছ গ্রামের উজির মোল্লার মেয়ে।
ঘটনা স্থলে যানা যায় গত শুক্রবার বিকাল চারটার দিকে শেখ আলী হোসেনের ছেলে সুমন শেখ (১৪) প্রতিবেশি মোঃ উজির মোল্লার মেয়ে তাবাশসুমকে ফাকা বাড়ি পেয়ে সু-কৌশলে সুমনের নিজ ঘরে ডেকে নিয়ে র্ধষণ করে।এতে তাবাশসুমের অত্ম- চিৎকারে পাশের বাড়ির লোকজন ছুঠে আসে এবং তাবাশসুমকে উদ্ধার করে তার দাদি কাশিয়ানী হাসপাতালে নিয়ে যায় ,পরে খবর পেয়ে তাবাশসুমের বাবা উজির মোল্লা হাসপাতালে যায়।
কাশিয়ানী হাসপাতালে ভর্তি করে কর্তব্যরত ডাক্তার মোঃ মাসুম প্রাথমিক চিকিৎসার পর পরীক্ষা নিরীক্ষার জন্য গোপালগঞ্জ সদরে রিফার্ট করে দেন। মুঠো ফোনে বিষয়টি জানতে চাইলে ডাঃ মাসুম বলেন,শিশুটিকে হয়তো ধষর্ণের চেষ্টা করা হয়েছিলো । এই জন্য ব্যথা নাশক মেডিসিন দিয়েছি। কাশিয়ানী হাসপাতালে পুলিশ রেজিষ্ট্রারে র্ভতি সময় সন্ধা -৭টা ,রেজিষ্ট্রেশন নং ৩৫৯/২ বিবরণে লেখা রেফ। বিষয়টি মেয়ের বাবা মোঃ উজির মোল্লার নিকট বারবার জানার চেষ্টা করে ও মোবাইলে তাকে পাওয়া যায়নি। অন্যদিকে অভিযুক্ত সুমন এবং তার বাবা আলী হোসেন পলাতক রয়েছে বলে জানা গেছে ।
এ ব্যপারে স্থানীয় গণ্যমান্য বেক্তিদের মধ্যে মোঃ দেলোয়ার হোসেন দুলু সাংবাদিকদের বলেন,আমরা শিশু তাবাশসুমের র্ধষণকারিকে আইণের আওতায় এনে উপযুক্ত বিচারের প্রত্যাশা করি, আর যাতে কোন তাবাশসুম এহেন র্ধষণের শিকার না হয়।
কাশিয়ানী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, এখন পর্যন্ত কোন লিখিত অভিযাগ পাইনি ,অভিযোগ পেলে আইনের আওতায় এনে যাথাযত ব্যবস্থা নেওয়া হবে।

2 COMMENTS

  1. We have identified 2 relatively young patients with significant hypertension, an elongated single aberrant renal artery supplying blood to a renal segment, and evidence for localization of the elevated plasma renin activity to the side and vein draining the affected kidney clomid generic com community profile sarms18263433 Dianabol 6 months, dianabol 6 week cycle

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here