কাশিয়ানীতে করোনা ভাইরাস প্রতিরোধে এসিল্যান্ডের অভিযান

0
581
উপজেলার রামদিয়া বাজারে অভিজান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) সাজিয়া শাহনাজ তমা
উপজেলার রামদিয়া বাজারে অভিজান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) সাজিয়া শাহনাজ তমা

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে এসিল্যান্ডের জনসচেতন মুুুুলক অভিজান
সীমিত পরিসরে লকডাউন চলাকালে বুধবার (৩০ জুন) বিকেল ৫ ঘটিকায় করোনা ভাইরাস প্রতিরোধে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারে অভিজান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাজিয়া শাহনাজ তমা।

সহকারী কমিশনার (ভূমি) সাজিয়া শাহনাজ তমা
সহকারী কমিশনার (ভূমি) সাজিয়া শাহনাজ তমা

এসিল্যান্ডের অঘোষিত এই অভিজানের খবরে মানুষের দৌড়াদৌড়িতে মূহুর্তের মধ্যেই ফাকা হয়ে যায় রামদিয়া বাজার। এ অভিজান পরিচালনা রামদিয়া বাজারের নাহিদ টেলিকম পাঁচশত টাকা জরিমানা করা হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাজিয়া শাহনাজ তমা বলেন, উপজেলা প্রশাসন এর পক্ষ থেকে বারবার সতর্ক করা হলেও তাতে বিন্দুমাত্র কর্ণপাত করেনা সাধারণ জনগণ। অভিজান পরিচালনার সময় বাজারের বিভিন্ন স্থানে জনসমাগম দেখা যায়। আমাদের উপস্থিতি টের পেয়ে মূহুর্তের মধ্যে ফাকা হয়ে যায় পুরো বাজার। করোনা ভাইরাস প্রতিরোধে এই অভিজান প্রতিদিন অব্যাহত থাকবে৷ এর পরেও যদি কেউ সরকারি বিধিনিষেধ অমান্য করে বাজারে বিভিন্ন বিপনি-বিতানে ও খোলা যায়গায় যত্রতত্র জনসমাগম দেখাযায় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। আজ শুধু শতর্ক করা হলেও আগামীতে জরিমানা কিংবা জেল হতে পারে বলে নিশ্চিত করেন তিনি।
এসিল্যান্ডের জনসচেতন মুুুুলক এ অভিজানে সহযোগীতা করেন বেথুড়ি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আইয়ূব আলী মোল্যা ও রামদিয়া তদন্ত কেন্দ্রের পুুলিশ সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here