কাশিয়ানীতে করোনা ভাইরাস সংক্রামণরোধে  ভ্রাম্যমানে জরিমানা হলো  ২৮হাজার টাকা

0
947
২৮হাজার টাকা
উপজেলার বিভিন্ন হাট বাজারে করোনা ভাইরাসের সংক্রামণরোধে ১৮জনকে জরিমানা করলেন ভ্রাম্যমান আদালত

কাশিয়ানী(গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বিভিন্ন হাট বাজারে করোনা ভাইরাসের সংক্রামণরোধে দোকান খোল রাখার অপরাধ ও সামাজিক দুরত্ব বজায় না রাখার অপরাধে ১৮জনকে  জরিমানা করলেন ভ্রাম্যমান আদালত

মঙ্গলবার (৭ এপ্রিল) উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ ও সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট  মিন্টু বিশ্বাস পৃথকভাবে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানা যায়, মঙ্গলবার  সারা কাশিয়ানী উপজেলার বিভিন্ন হাট বাজারে ও রাস্তা ঘাটে সরকারী আদেশ অমান্য করে কেনা বেচা ও সামাজিক দুরত্ব বজায় না রাখার  অপরাধে  বিভিন্ন অংকে  মোট ২৮হাজার টাকা জরিমানা করেন। এ সময় সেনাবাহিনী ও  পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 তিলছড়া বাজারে
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সাব্বির আহমেদ ও সেনা সদস্য ভ্যান চালককে সরকারি ত্রাণ দিলেন তিলছড়া বাজারে

উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সাব্বির আহমেদ জানিয়েছেন, মানুষকে সচেতনতার জন্য আমরা মাঠ পযায় ব্যপক শ্রম দিয়ে চলেছি। কিন্তু কিছু মানুষ নিয়মের পরোয়া না করায় দেশ জুড়ে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ছে। তাই আজ আমি ১০ জনকে ৮ হাজার ৯ শত টাকা জরিমানা করি এবং সরকার নির্দেশিত আইন অমান্যের জন্য প্রতিদিনই অভিযান পরিচালনা করা হবে ।

ভ্রম্যমান
সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মিন্টু বিশ্বাস

সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট  মিন্টু বিশ্বাস বলেন, আজ ফুকরা বাজার ও জয়নগর হাট উচ্ছেদ করি এবংঘোনাপাড়া, তিলছড়া, বাথানডাঙ্গা, সাতাশিয়া বাজার মনিটরিং করা হয়। পরবর্তীতে উপজেলা নির্বাহী অফিসার জনাব সাব্বির আহমেদ স্যারের সাথে পুলিশ বাহিনী ও সেনাবাহিনীর সাথে যোথভাবে রাজপাট, রাহুথড়, হাতিয়ারা, পুইশুর, রামদিয়া হাটে টহল ও বাজার মনিটরিং করা হয়। এ সময় সরকারি আদেশ অমান্য করা ও সামাজিক দুরত্ব বজায় না রাখায় ৮ জনকে ১৯ হাজার১০০ শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়াও সাধারণ জনগণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here