কাশিয়ানীতে করোনা কালীন নগত অর্থ বিতরণ

0
2844
চেয়ারম্যান মো. মশিউর রহমান খানের সভাপতিত্বে দিনমজুর অসহায় দুস্থদের মাঝে চেক প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায়
চেয়ারম্যান মো. মশিউর রহমান খানের সভাপতিত্বে দিনমজুর অসহায় দুস্থদের মাঝে চেক প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায়

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সদর ইউনিয়নে করোনা কালীন দুর্যোগ মোকাবেলার জন্য দিনমজুর অসহায় দুস্থদের মাঝে প্রধান মন্ত্রী শেখ হাছিনা সরকার কর্তৃক বরাদ্দকৃত নগত অর্থ প্রদান করা হয়।
আজ বৃহসপতি বার সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে চেয়ারম্যান মো. মশিউর রহমান খানের সভাপতিত্বে করোনা কালীন দুর্যোগ মোকাবেলার জন্য দিনমজুর অসহায় দুস্থদের মাঝে সরকার কর্তৃক বরাদ্দকৃত নগত ২লক্ষ ৫০ হাজার টাকা ৫শত পরিবারকে ৫শত টাকা বিতরণ করেছেন।
এসময় কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলে এবং তিনি বলেন, সরকার কর্তৃক বরাদ্দকৃত অনুদান পর্যায়ক্রমে লক ডাউন এ বেকার হয়ে পড়া দুস্থ ও অসহায়দের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে এবং অনুদানের কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি আরো বলেন প্রতি ইউনিয়নে ২ লক্ষ ৫০ হাজার টাকা ৫শত পরিবারকে দেওয়া হবে।
কাশিয়ানী উপজেলার সদর ইউনিয়নে জন নন্দিত মানবতার ফেরিওয়ালা নামে খ্যাত চেয়ারম্যান মো. মশিউর রহমান খানের বলেন, করোনা কালীন দুর্যোগ মোকাবেলার জন্য দিনমজুর অসহায় দুস্থদের মাঝে প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকার কর্তৃক বরাদ্দকৃত নগত অর্থ প্রদান সামান্য নয় এই টাকা আপনারা সঠিক ভাবে ব্যয় করবেন এবং ম্যাস্ক ব্যবহার করে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে আসবেন না।
এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ মিরান হোসেন মিয়া, ট্যাগ অফিসার প্রনী সম্পদ কর্মকর্তা মানবেন্দ্র মজুমদার ,ইউনিয়ন পরিষদের সদস্য ও সাংবাদিক বৃন্দসহ ইউনিয়ন আ”লীগের নেত্রীস্থানীয় ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here