কাশিয়ানীতে করোনা আক্রান্ত ৫ জন রোগীই সুস্থ

0
2808
৫ জন রোগীই সুস্থ
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ কাইয়ুম তালুকদা, ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মো. ইকবাল খান সুস্থ্য হওয়া রুগীকে হাসপাতাল থেকে বিদায় জানান

কাশিয়ানী(গোপালগঞ্জ) প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়াানীতে করোনা আক্রান্ত ৫ জন রোগীই একে একে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ ।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ কাইয়ুম তালুকদা বলেন, আমাদের হসপিটাল এ ভর্তি থাকা সর্বশেষ করোনা রুগী আজ সুস্থ হয়ে বাড়ী চলে গেছেন।
তিনিআরো বলেন, ১৫ এপ্রিল সকালে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের এক বিশেষ মেডিকেল টিম এদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ টেস্টে পাঠানো হয়। ১৮ এপ্রিল তাদের নমুনা টেস্ট রিপোর্ট পজিটিভ হওয়ার সাথে সাথে ভাইরাস সনাক্ত রোগীদের বাড়ি ও আশেপাশে বাড়ি লক ডাউন করে দেওয়া হয় এবং ভাইরাস আক্রান্ত রোগী দের অ্যাম্বুলেন্স যোগে কাশিয়াানী সদর হাসপাতালে ভর্তি করে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসা সেবা দেওয়া হয়। সর্ব শেষ অজ ১জন সুস্থ হয়ে বাড়ি ফিরছেন।
অত্র স্বাস্থ্য কমপ্লেক্সের সেবা দান কারী সকল চিকিৎসক, নার্স ও অন্যান্য স্বাস্থ্য কর্মীদের তিনি শ্রদ্ধা ও ভালবাসা জানিয়েছেন।
এ বিষয় কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মো. ইকবাল খান বলেন, কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ড থেকে করোনা আক্রান্ত ৫জন রোগী সুস্থ হওয়ায় আমরা খুব আনন্দিত। তিনি আরো বলেন আমরা মোট নমুনা সংগ্রহ করেছি ২৩৯টি রিপোর্ট পেয়েছি ২৩০টির মধ্যে ২২৫টির রিপোট নেগেটিভ ও ৫জন রুগী সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন। রিপোর্ট পেন্ডিং আছে ০৯ টির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here