কাশিয়ানীতে অসহায় প্রবীনদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরন করলেন ইউ এন ও সাব্বির আহমেদ

0
747
বিতরন করলেন ইউ এন ও সাব্বির আহমেদ
ঈদ শুভেচ্ছার সাথে ঈদ খাদ্য সামগ্রী বিতরন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ ও উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু

কাশিয়ানী(গোপালগঞ্জ)প্রতিনিধি:
গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলায় ১৪ ইউনিয়নের প্রত্যেক গ্রামে হিতৈষী অসহায় প্রবীনদের মাঝে ঈদ শুভেচ্ছার সাথে ঈদ খাদ্য সামগ্রী বিতরন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ।
রবিবার আসন্ন ঈদ উপলক্ষে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন ৫০০ পরিবারকে এই খাদ্য সামগ্রী বিতরন করেন এবং ঈদ শুভেচ্ছা হিসেবে তাজা মুরগী, সেমাই,চিনি, পোলার চাউল ও মশলা বাড়ীতে বাড়ীতে পৌছিয়ে দিয়েছেন।

বাড়ীতে বাড়ীতে ঈদ খাদ্য সামগ্রী  দিচ্ছেন মো. সাব্বির আহমেদ ও   সুব্রত ঠাকুর হিল্টু
বাড়ীতে বাড়ীতে ঈদ খাদ্য সামগ্রী দিচ্ছেন মো. সাব্বির আহমেদ ও সুব্রত ঠাকুর হিল্টু

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ বলেন, ঈদকে সানে রেখে অসহায় প্রবীনদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বড়িতে বাড়িতে পৌচে দিয়েছি। যেসকল প্রবীনরা কর্ম করে খেতে অসুবিদা হচ্ছে যাদের ছেলে সন্তান নাই বা ছেলে মেয়েরা প্রবীন বাবা মায়ের খবর রাখেনা তাদের ও অসহায় প্রবীন মুক্তি যোদ্ধা দের খুজে খুজে আমরা এই সহায়তা দিয়েছি। তিনি আরোও বলেন আমরা ৫শ অসহায় প্রবীনদের মাঝে এই ঈদ খাদ্য সামগ্রী দিয়েছি।
এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু এবং তিনি বলেন,আমরা ও প্রসাশন মিলে অবহেলিত প্রবিনদে বেছে বেছে ঈদকে সামনে রেখে এই সহায়তা দিচ্ছি।

ঈদ খাদ্য সামগ্রী বিতরন করেন  রামদিয়া ব্রীজের  কাছে
ঈদ খাদ্য সামগ্রী বিতরন করেন রামদিয়া ব্রীজের কাছে

বিতরন কাজে সহায়তা করেন উপজেলা মৎস অফিসার শাহাজাহান সিরাজ, উপজেলা সমাজ সেবা অফিসার অহিদুজ্জামান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জহিরুল ইসলাম ইউনিয়নের চেয়ারম্যানসহ প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here