কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালন

0
411
কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য দেন সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান (এমপি)

শহিদুল আলম মুন্না:

গোপালগঞ্জের কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। ১৫ আগস্ট সকাল ১১ টায় কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন আনু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোল্লা সিরাজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ- ১ আসন (মুকসুদপুর-কাশিয়ানী) এর সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নার্গিস রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান ও তাঁর জামাতা মোঃ মাসুদুর রহমান মৃধা,

সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান জাপান, দপ্তর সম্পাদক শহিদুল খন্দকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মফিজুর রহমান, সদস্য ও বিশিষ্ট শিল্পপতি মনিরুজ্জামান মৃধা, ইউপি চেয়ারম্যান মোঃ মশিউর রহমান খান, ওসি মোঃ আজিজুর রহমান, যুবলীগের সভাপতি কাজী নুরুল আমিন তুহিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পিকুল,ছাত্রলীগের সভাপতি মোঃ আজাদ হোসেন মৃধা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে ভোজ অনুষ্ঠিত হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here