ইসলামিক ফাউন্ডেশন সভায় মহানবীর জন্ম দিন পালন

0
475
গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় বাংলাদেশ ইসলামীক ফাউন্ডেশনের মাসিক সমন্বয় সভায় মহানবীর জন্ম দিন পালন অনুষ্ঠানে বক্তব্য দেন কাশিয়ানী উপজেলা আ"লীগের সভাপতি ও বীর মুক্তি যোদ্ধা মো. মোক্তার হোসেন

আলোড়ন৭১ এম এ জামান:
গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় বাংলাদেশ ইসলামীক ফাউন্ডেশনের মাসিক সমন্বয় সভায় হযরত মোহাম্মাদ সঃ জন্ম দিন পালিত হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ১১টায় ফাউন্ডেশন কর্তৃক জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে ১৫০জন ইমাম ও কর্মকর্তাদের সমন্বয় দিবসটি পালিত হয়।


ইসলামীক ফাউন্ডেশনের সমন্বয় সভা ও নবীজির জন্ম দিনের এই অনুষ্ঠানের সভাপতি ছিলেন কাশিয়ানী উপজেলার নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায়।
ফাউন্ডেশনের কর্মকর্তা মো. মাসুম বিল্লার সঞ্চালনায় এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যদেন কাশিয়ানী উপজেলা আ”লীগের সভাপতি ও বীর মুক্তি যোদ্ধা মো. মোক্তার হোসেন, বিশেষ অতিথি কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ রায়হান, পোনা কওমী মাদ্রাসার মুহতামিম হাফেজ মো. আবু মুসা। এ ছাড়াও উপস্থিত ছিলেন জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরে আলম তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বাবু পরিমল বিশ্বাসসহ আরো অনেকে।
এসময় বক্তারা মহানবীর জন্ম দিনের তাৎপর্য তুলেধরে খন্দকের যুদ্ধ,উহুদের যুদ্ধ হুদায়বিয়ার সন্ধির পর আলোকপাত করেন এবং শান্তির ধর্ম ইসলামের ব্যাখ্যা দিয়ে, দেশের বর্তমান পরিস্থিতি রংপুর ও কুমিল্লার ঘটনায় ধর্মীয় অনুশাসন না জেনে না বুঝে কোন উস্কানী মুলক কার্যকলাপ যেন না হয় সে বিষয় সর্তক থাকার আহবান জানান উলামায় একরাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here