হিরো আলম ৩০ নভেম্বর মনোনয়নপত্র জমা দেবেন।

0
71

ডেস্ক রিপোর্ট:

দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করার পরও মাঠে দেখা মিলছে না আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলমের (হিরো আলম)। তবে মাঠে না থাকলেও নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে শনিবার সন্ধ্যায় গণমাধ্যমকে জানিয়েছেন তিনি।

স্বতন্ত্র, নাকি কোনো দল থেকে নির্বাচন করছেন জানতে চাইলে হিরো আলম বলেন, এবার দলীয় মনোনয়নে নির্বাচনে অংশগ্রহণ করব। একটি দলের মনোনয়নপত্র কিনেছি।

দলের নাম জানতে চাইলে আলম বলেন, দলের নাম আগেই প্রকাশ করছি না। আমি এখন দুবাই আছি। দুবাই থেকে দেশে ফিরব আগামী পরশু। আগে বগুড়া যাব। তারপর আগামী ৩০ তারিখ মনোনয়ন পত্র জমা দেবো। তখনই সবাই জানতে পারবে আমি কোন দল থেকে নির্বাচন করছি।

জাতীয় পার্টি থেকে না তৃণমূল বিএনপি থেকে অংশগ্রহণ করছেন জানতে চাইলে হিরো আলম বলেন, আগেই কোন দলের নাম বলব না। আগেই কোনো দলের নাম লিখবেন না।

এর আগে হিরো আলম বলেছিলেন, সব দল অংশগ্রহণ না করলে এবার তিনি নির্বাচনে যাবেন না।

তাহলে নির্বাচনে অংশগ্রহণ করছেন কেন জানতে চাইলে তিনি বলেন, সব দল না করুক। অনেকগুলো দল তো করছে। জাতীয় পার্টি করছে। তৃণমূল বিএনপি তো বিএনপিরই একটা অংশ। এখানে তো বিএনপির বেশিরভাগ নেতারাই আছেন। বিএনপি ছাড়া তো সব দলই অংশগ্রহণ করছে।

এর আগে এ সরকারের নির্বাচন সুষ্ঠ হয়নি বলে অভিযোগ করেছিলেন হিরো আলম। এ বছর বগুড়া -৪ আসনের উপনির্বাচনে যড়যন্ত্র করে তাকে হারানো হয়েছে বলেও অভিযোগ করেছিলেন তিনি।

তাহলে এ বছর নির্বাচন সুষ্ঠ হবে এবং কারচুপি হবে না বলে মনে করছেন কি না জানতে চাইলে হিরো আলম বলেন, এখন ভোট সুষ্ঠু হবে কি না জানি না। তবে এবার যদি সুষ্ঠু নির্বাচন না হয়, প্রতিটাবার যদি সরকার এরকম নির্বাচন করে… বহির্বিশ্বের তো এমনি আমাদের ওপর আস্থা নেই, এবারও যদি এ রকম নির্বাচন করে তাহলে আরও আস্থা থাকবে না। জনগণের ভোটের ওপর তো আগ্রহ একেবারে উঠেই গেছে। আমরা যদি একটু ভোটারদের আগ্রহ তৈরি করে ভোটার মাঠে নিয়ে আসি, তারপরেও যদি ভোটাররা ভোট দিতে না পারেন তাহলে এর থেকে কষ্টের তো আর কিছু হতে পারে না।

দুবাই যাওয়ার আগে মনোনয়নপত্র তুলেছেন বলে জানান হিরো আলম। এবার তিনি বগুড়া-৪ এবং বগুড়া-৬ থেকে নির্বাচন করতে চান।

সুত্রঃ যুগান্তর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here