রাজবাড়ীতে পাটবোঝাই চলন্ত ট্রাকে আগুন।

0
133

ডেস্ক রিপোর্ট :

রাজবাড়ীর বালিয়াকান্দিতে গভীর রাতে পাটবোঝাই চলন্ত ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকে থাকা পাটের ৭০/৮০ শতাংশের বেশি পুড়ে গেছে। মঙ্গলবার (২১ নভেম্বর) রাত আড়াইটার দিকে বালিয়াকান্দি-সোনাপুর আঞ্চলিক সড়কের ঘোড়ামারা ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভায়।

ট্রাকচালক জাহাঙ্গীর বলেন, দীর্ঘ ৪ বছর যাবৎ নাটোর থেকে মধুখালির আশাপুর রাজ্জাক খান জুট মিলে পাট নিয়ে আসি। গত রাতেও পাট নিয়ে যাচ্ছিলাম। বালিয়াকান্দির ঘোড়ামারা ব্রিজের কাছে পৌঁছালে অপর দিক থেকে একটি ট্রলি ব্রিজের পাশে এসে দাঁড়ায়। পাশেই একটি মোটরসাইকেলে তিনজন লোক দাঁড়িয়ে ছিল। তাদের মধ্যে একজন প্যান্ট পরা বাকি দুইজন লুঙ্গি পড়াছিল। ট্রলিটি ব্রিজ পার হলে আমিও আবার রওনা করি। কিছুদূর যেতেই বুঝতে পারি  ট্রাকের পেছনে আগুন লেগেছে। আমি নিরাপত্তার স্বার্থে নাড়ুয়া রোডে গাড়িটি ঢুকিয়ে ফায়ার সার্ভিস পুলিশ এসে আগুন নেভায়। আমার গাড়িতে থাকা পাটের ৭০ থেকে ৮০ শতাংশ পুড়ে গেছে।

বালিয়াকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সৈয়দ সরাফত আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে রাস্তার পাশের একটি গোয়াল ঘর পুড়ে গেছে ট্রাকের আগুনে। ট্রাকসহ ট্রাকে থাকা পাটের ক্ষতি হয়েছে। কি কারণে আগুন লেগেছে সেটা সঠিকভাবে বলা যাচ্ছে না।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ট্রাকের আগুন সড়কের পাশে থাকা বিভিন্ন বাড়ির পাটকাঠির বেড়াসহ খড়ের পালায় ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিস কর্মীদের নিয়ে আগুন নেভানো হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সুত্র: ঢাকা পোস্ট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here