মুকসুদপুর উপজেলায় আধিপত্য বিস্তারে বাড়িতে হামলা-ভাঙচুর-লুটপাট

0
627
বাড়িতে হামলা-ভাঙচুর-লুটপাট
মামলার বাদী মো. জাকির কাজীর স্ত্রী স্বপ্না বেগম এর বাড়ির মালপত্রের ভাঙচুরের ছবি

আলোড়ন প্রতিনিধি:
গোপালগঞ্জ জেলা মুকসুদপুর উপজেলার দিস্তাইল গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ ও পূর্বশত্রুতা জের ধরে হামলা-ভাঙচুর-লুটপাট হয় মো. জাকির কাজীর বাড়ি। এঘটনায় গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে।
ঘটনা স্থলে গিয়ে জানা যায় মুকসুদপুর উপজেলার দিস্তাইল গ্রামে ৬ মে বুধবার দুপুর ১২ টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দিস্তাইল গ্রামের আনোয়ার হোসেন ও আজম খন্দকারের নেতৃত্বে এলাকার ৫০-৬০ জন যুবক ধারালো রামদা ও ধারালো চাপতিসহ দেশীয় অস্ত্র নিয়ে একই গ্রামের মো. জাকির কাজীর বাড়িতে প্রবেশ করে । তার ঘরবাড়ি আসবাবপত্র কুপিয়ে ও লূট করে নিয়ে যায়
মামলার বাদী মো. জাকির কাজীর স্ত্রী স্বপ্না বেগম বলেন, দুপুরে হঠাৎ করে আনোয়ার হোসেন ও আজম খন্দকারের নেতৃত্বে এলাকার ৫০-৬০ জন যুবক ধারালো রামদা ও ধারালো চাপতিসহ দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে এবং বাড়িতে থাকা সকলকে এলোপাথাড়ি মারপিট শুরু করে। আমার স্বামী ও ভাসুর প্রাণ ভয়ে পালিয়ে যায়। তারা আমাদের ঘরের মধ্যে প্রবেশ করে সবকিছু ভাঙচুর শুরু করে প্রায় দুই ঘণ্টা তান্ডব চালিয়ে তারা লোহার সিন্দুকে রাখা ২০ ভরি স্বর্ণাল ও নগত ৫ লক্ষ টাকা নিয়ে যায় এবং ১০লক্ষ টাকার ক্ষতি সধন করে।
এ ব্যাপারে মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ জানান, স্বপ্না বেগম বাদী হয়ে মামলা করেছে। ঘটনা স্থলে পুলিশ মোতায়েন আছে ও পরিস্থিতি এখন নিয়ন্ত্রনে আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here