বিনোদন সাংবাদিকদের দেওয়া ২৪ ঘন্টার আল্টিমেটামে কোনঠাসা তানজিন তিষা।

0
133

বিনোদন ডেস্ক:

সাংবাদিক তথা গণমাধ্যমের বিরুদ্ধে অপেশাদার বক্তব্য ও কর্মকাণ্ডের অভিযোগে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশাকে নিঃশর্ত ক্ষমা চাইতে আল্টিমেটাম দিয়েছেন বিনোদন অঙ্গনের সাংবাদিকরা।

মঙ্গলবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে এক মানববন্ধনে টেলিভিশন, পত্রিকা, অনলাইন পোর্টাল ও রেডিওতে কর্মরত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা এ আল্টিমেটাম দেন।

মাজহারুল ইসলাম তামিম নামের এক বিনোদন সাংবাদিকের বিরুদ্ধে অভিনেত্রী তিশা সাইবার বুলিংয়ের অভিযোগ তোলার প্রতিবাদে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 

এসময় বক্তারা বলেন, ‘তানজিন তিশা আপনি নানা সময়ে সাংবাদিকের সঙ্গে বাজে আচরণ করেছেন। আপনার বিরুদ্ধে অভিযোগ রয়েছে অনেক। আপনার বিষয়ে আমরা সব জানি, এবার আপনি থামুন।’

দুপুর আড়াইটায় শুরু হওয়া মানববন্ধনে প্রায় ঘণ্টাখানেক ধরে বক্তব্য দেন বিভিন্ন গণমাধ্যমের বিনোদন সাংবাদিকরা।

এর আগে সোমবার সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে সাইবার বুলিংয়ের অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে যান তানজিন তিশা।

তারও আগে তামিমের সঙ্গে ফোনালাপে সাংবাদিকদের উড়িয়ে দেওয়ার হুঁশিয়ারি দেন তিশা। নিজের প্রভাব খাটানোর ভয়ও দেন। পরে অবশ্য ফেসবুকে পোস্ট দিয়ে ক্ষমা চান।

 

কিন্তু কিছুক্ষণ পরই ক্ষমা চাওয়ার সেই পোস্ট ডিলিট করে দেন তিশা। পরদিনই যান ডিবি কার্যালয়ে। কিন্তু সাংবাদিক তামিম আসলে কী প্রশ্ন করেছিলেন তিশাকে?

এ বিষয়ে তিশার সঙ্গে তামিমের কথপোকথনের স্ক্রিন শট এসেছে ঢাকা টাইমসের হাতে। যেখানে তামিম তার পরিচয় ও পদবী দিয়ে হোয়াটসঅ্যাপে টেক্সট করেন তিশাকে।

এরপরে জানতে চান, তিশা অ্যাবরশন করিয়েছেন কি না। কারণ, বিষয়টি নিয়ে মিডিয়ায় আলোচনা চলছে। এই প্রশ্নে ক্ষেপে যান তিশা। ফোন করে ওই সাংবাদিককে নানা ভাবে হুমকি দেন। পরে ক্ষমাও চান। কিন্তু পোস্টটি পরে কেন ডিলিট করেন?

এই বিষয়ে তিশার সাফাই, ‘আমি পোস্ট করার পর দেখি সেটা নিয়ে অনেক কথা হচ্ছে। ওই পোস্টের কারণে আমি বুলিংয়ের শিকার হচ্ছিলাম। এ জন্য পোস্টটি ডিলিট করে দিতে বাধ্য হয়েছি।’

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here