পাপনের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন তামিম বিষয় কি?

0
82

বিশ্বকাপের আগে তামিমকে দলে না রাখা নিয়ে উত্তপ্ত ছিল দেশের ক্রিকেট অঙ্গন। বিশ্বকাপের পরে আবারও আলোচনায় তামিম ইকবাল। জাতীয় দলে আবার কবে দেখা যাবে তাকে সেসব নিয়েই আলোচনা এখন তুঙ্গে।

বাংলাদেশের বিশ্বকাপ দলে না থাকার পর থেকেই ক্রিকেট থেকে অনেকটা দূরে আছেন টাইগার এই ওপেনার। আসন্ন ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ থেকেও নিজেকে সরিয়ে রেখেছেন।

তবে জাতীয় দলের হয়ে নিজের ভবিষ্যৎ ঠিক করতে আজ নাজমুল হাসান পাপনের সঙ্গে জরুরি বৈঠকে বসেছেন তামিম ইকবাল।

আজ সোমবার দুপুর বারোটা নাগাদ বিসিবি সভাপতির বাসভবনে যান তামিম। সেখানেই শুরু হয় পাপনের সঙ্গে তামিমের বৈঠক। শোনা যাচ্ছে, এই বৈঠকেই নিজের চাওয়া-পাওয়ার কথা জানাবেন টাইগার ওপেনার। এরপর জানা যাবে জাতীয় দলের হয়ে তামিমের পরবর্তী পদক্ষেপ।

এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাটিতে টেস্ট থেকে সরে দাঁড়ান তামিম। জানা যায় বিদেশের মাটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেও থাকছেন না তিনি! এমনকি সেই সিরিজের দলে থাকা ক্রিকেটারদের নামও চূড়ান্ত করে ফেলেছে বিসিবি। তবে প্রশ্ন একটা থেকেই যাচ্ছে, কবে মাঠে ফিরছেন তামিম। নাকি আদৌ ফিরবেন না জাতীয় দলের হয়ে!

সব প্রশ্নের উত্তর খুঁজতেই আজ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে বসেছেন তামিম। এর আগে বিসিবির সাথে সভা হওয়ার কথা ছিল গত ২২ নভেম্বরে। সেটি এতদিন পেরিয়ে গেলেও হয়নি। এদিকে ধারণা করা হচ্ছে, ২০২৪ সালের বিপিএল দিয়েই ২২ গজে আবারো প্রত্যাবর্তন করবেন তামিম।

দিন কয়েক আগেই দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন তামিম। তবে সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। ফেসবুক পোস্টে তামিম লিখেছিলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করাটা সবসময় আনন্দের।

সুত্রঃ ঢাকাটাইমস২৪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here