নির্বাচিত হলে ইউনিয়নের উন্নয়ন অভ্যাহত থাকবে

0
69
নির্বাচিত হলে ইউনিয়নের উন্নয়ন অভ্যাহত থাকবে
নির্বাচিত হলে ইউনিয়নের উন্নয়ন অভ্যাহত থাকবে

কাশিয়ানী [গোপালগঞ্জ] প্রতিনিধিঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ফুকরা ইউনিয়ন আ:লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ঠ ব্যবসায়ী ও কৃষিতে প্রধান মন্ত্রী কতৃক স্বর্ণ পদক প্রাপ্ত কে এম রফিক উল হাসান সুমন চেয়ারম্যান পদে জনসাধারণের দ্বারেদ্বারে ভোট প্রার্থনা করছেন।
কে এম রফিক উল হাসান সুমন রামদিয়া সরকারী এস কে কলেজের প্রাক্তন শিক্ষক,ফুকরা ইউনয়িনের চেয়ারম্যান [সাবেক] দেশের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ঠ সমাজ সেবক ও জন বান্ধব মান্যবর ব্যক্তি কে এম রফিক উল আলমের সন্তান।

কাশিয়ানী উপজেলায় ১৪টি ইউনিয়নের ৭টিতে প্রতিক বরাদ্দের ঘোষণা দিলেও শেখ ফজলুল করিম সেলিম (এমপি) নিজের ৭টি ইউনিয়নে উন্মুক্ত নির্বাচন ঘোষনা করেছেন। ফলে জনপ্রিয়তায় ও ইউনিয়নের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের প্রেক্ষাপটে বিগত দিনে যার অবদান যতোবেশি সে ততো এগিয়ে আছে বলে মনে করছেন ভোটারগণ। যোগ্যতা ও গ্রহন যোগ্যতার ভিত্তিতে উন্মুক্ত এ নির্বাচনকে সাধুবাদ জানিয়ে বিচক্ষনতার বীরপুরুষ মা মাটি মানুষের প্রানপ্রিয় নেতা শেখ ফজলুল করিম সেলিম এমপির প্রতি কৃতজ্ঞতায় এলাকার মানুষ।
১১ নভেম্বার আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে এলাকার জন সাধারণ সৎ নিষ্ঠাবান সব সময় সততা নিয়ে যার চলাচল, বিপদ আপদে অসহায় গরীব মানুষের সেবা দান, ন্যায় পরায়ণ সুযোগ্য ব্যক্তি কে এম রফিক উল হাসান সুমনকে নির্বাচিত করবেন বলে মনো আশা ব্যক্ত করেছেন।

কে এম রফিক উল হাসান সুমন যুব সমাজের অহংকার। তিনি শিক্ষিত বিদ্যান হয়েও দেশের স্বার্থে কৃষি প্রধান দেশের দরিদ্র কৃষকদের পাশে দাড়িয়ে জনগণের সুস্থ্য স্বাস্থ্য রক্ষায় ফলজ বনোজ ও শব্জি চাষে কৃষিতে বাংলাদেশে প্রথম হয়ে দেশ রতœ মাননীয় প্রধান মন্ত্রীর থেকে স্বর্ণ পদক অর্জণ করেছেন। তিনি ফুকরা ইউনিয়নের সকল জনগণের গর্ব ও অনুপ্রেরণার উৎস।

ইতোমধ্যে তিনি ডেইরী ফার্ম করেছেন। তিনি এলাকার জন সাধরণের মৌলিক চাহিদা মিটিয়ে দুগ্ধ শব্জি এবং কৃষিপণ্য দেশের চাহিদা মিটাতে সচেষ্ট রয়েছেন। কে এম সুমনের দুগ্ধফার্মে ও কৃষিতে প্রতিদিন এলাকার অর্ধশত দিন মুজুর তাদের কর্মের সংস্থান পেয়েছেন। ব্যক্তি সুমন সকলের পরমবন্ধু ।তাই এহেনো পরোপকারী ব্যক্তিকে ফুকরা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করলে দেশের তথা ফুকরা বাসির জীবন মানের উন্নয়ন হবে সুখে শান্তিতে থাকবে এলাকার মানুষ । এমনটিই পাওয়া গেছে একটি প্রতিবেদন সমিক্ষায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here