জাতীয় শোক দিবস পালন করতে ব্যানার স্থাপন ও কালো ব্যাজ ধারন করে নাই কোন শিক্ষা প্রতিষ্ঠান

0
295
তারাইল উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস ২০২২' উপলক্ষে ব্যানার টানানো

আলোড়ন৭১ প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় জাতীয় শোক দিবস পালন করতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষাবিভাগ শিক্ষা মন্ত্রণালয় নির্দেশে মাস ব্যাপী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকীতে ‘জাতীয় শোক দিবস ২০২২’ উপলক্ষে ব্যানার স্থাপন ও কালো ব্যাজ ধারন করে নাই কোন শিক্ষা প্রতিষ্ঠান।
সরজমিনে দেখা যায় রবিবার (৭ আগস্ট ২০২২) বিকাল পর্যন্ত দুই একটা স্কুল ব্যতিত উপজেলার সব স্কুলে শিক্ষা মন্ত্রণালয় নির্দেশনায় মাস ব্যাপী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকীতে ‘জাতীয় শোক দিবস ২০২২’ উপলক্ষে ব্যানার স্থাপন করে নাই এবং কালো ব্যাজ ধারন করে নাই। এবিষয় স্কুলের প্রধান শিক্ষকদের কাছে জানতে চাইলে তারা বলেন, ব্যানার বানাতে দিয়েছি আজ কাল টানাবো আবার অনেকে বলেন আমরা বিষয়টি নিয়ে কোন চিঠি পাই নাই।
আগস্ট মাস ব্যাপী এত বড় একটা জাতীয় নির্দেশনা জাতে দ্রুত বাস্তবায়ন হয় এমটাই দাবি স্থানীয় জনগনের, যথাযথ কর্তৃপক্ষের কাছে।
তারাইল উচ্চ বিদ্যালয়ে এর প্রধান শিক্ষক দেলওয়ার আহমদ ‘জাতীয় শোক দিবস পালনের উপলক্ষে বলে, আমি ১লা আগস্ট থেকে শিক্ষা মন্ত্রণালয় নির্দেশনায় মাস ব্যাপী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ ব্যানার স্থাপন করেছি। আমরা প্রত্যেক শিক্ষক কর্ম চারী কালো ব্যাজ ধারন করেছি।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here