চাঞ্চল্যকর মুন্নি হত্যার প্রধান আসামি মাহাবুব আলম সাগর  বাগেরহাটে গ্রেপ্তার

0
802
মনিরা মুন্নি হত্যা মামলার প্রধান আসামি মাহাবুব আলম সাগর গ্রেপ্তার

 

আলোড়ন৭১ প্রতিবেদক:

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার টেংরাখোলা বাজারের বিউটি পার্লারের বিউটিশিয়ান মনিরা মুন্নি হত্যা মামলার প্রধান আসামি মাহাবুব আলম সাগরকে (৪০) গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব ৬ এর ভাটিয়াপাড়া ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার সাগর বাগেরহাট সদরের পোলঘাট পল্লী বিদ্যুৎ মোড় এলাকার আব্দল জব্বার হাওলাদারের ছেলে।

র‌্যাব জানায়, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বানাগ্রামের লোকমান হোসেন দরানীর মেয়ে বিউটিশিয়ান মনিরা মুন্নির সাথে ১৯৯৬ সালে সাগর বাগেরহাট সদরের পোলঘাট পল্লী বিদ্যুৎ মোড় এলাকার আব্দুল জব্বার হাওলাদারের ছেলে মাহাবুব আলম সাগরের বিয়ে হলে কিছু দিন পর ছাড়াছাড়ি হয়ে যায়।
এরপর অন্যত্র বিয়ে করলে সেখানে তিনটি
সন্তান জন্মের পর ২০২৩ সালের দ্বিতীয় স্বামীর সাথেও বিচ্ছেদ ঘটে। এরপর জীবিকার তাগিদে মুন্নি বিউটিশিয়ান হিসেবে প্রশিক্ষণ নিয়ে মুকসুদপুর উপজেলার টেংরাখোলা বাজারের বিউটি পার্লার দেয়।

গত ৩১ জানুয়ারি সাবেক স্বামী সাগর টেংরাখোলা বাজারে গিয়ে মুন্নির সাথে দেখা করে আবারও ঘর সংসার করার কথা বলে।

এ সময়ে মুন্নি অপারগতা প্রকাশ করলে মাহবুবসহ তার সহযোগীরা তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন মুন্নিকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে মুকসুদপুর থানায় সাগরসহ তার সহযোগীর নামে হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‌্যাব গোপ সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা বাজার এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামি সাগরকে গ্রেপ্তার করে। বিকেলে গ্রেপ্তার আসামিদের মুকসুদপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here