চলমান উপজেলা ভাইস-চেয়ারম্যান বি.এম কামাল’কে আবারো চায় জনসাধারণ

0
4154
চেয়ারম্যান বি.এম কামাল

সাইফুল ইসলাম,বিশেষ প্রতিনিধিঃ-
আসন্ন লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান হিসেবে বি.এম কামাল হোসেন ভূঁইয়া’কে চায় উপজেলা আওয়ামীলীগ, অঙ্গসংগঠনের তৃণমূল নেতাকর্মী এবং জনসাধারণ। দক্ষ সংগঠক ও পরীক্ষিত ত্যাগী নেতা, চলমান উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বি.এম কামাল হোসেন উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনকে আরো শক্তিশালী হবে বলে তৃণমূল নেতাকর্মীরা মনে করেন।

নেতাকর্মীরা জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে
স্কুল জীবনে লেখা-পড়ার পাশাপাশি ছাত্র রাজনীতিতে সম্পৃক্ত ছিলেন। ২০১২ সালে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য হয়ে তিনি রাজনীতিতে আসেন। দলীয় কর্মকাণ্ডে কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা তার ভালোবাসায় সিক্ত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগ লোহাগড়া উপজেলা শাখার সুযোগ্য সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করেছেন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের তৃণমূল নেতাকর্মীরা।আওয়ামীলীগ নেতাকে ঐক্যবদ্ধভাবে দলীয় নির্দেশনা দেন এবং সেগুলো তিনি পালন করে আসছে।

নেতাকর্মীরা আরো জানান, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সারাদেশের ন্যায় 
নড়াইল-লোহাগড়ায় আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর নির্যাতনের স্ট্রীম রোলার চালানো হয়েছে। মামলা ও হামলায় জর্জরিত নেতাকর্মীরা তখন বাড়িঘরে ঘুমাতে পারেনি। সেই কঠিন দূরবস্থার সময় তৃণমূল নেতাকর্মীদের পাশে ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা বি.এম কামাল। এছাড়া আওয়ামীলীগের নেতৃত্বে মহাজোট সরকার গঠন করার পরেও নেতাকর্মীদের বিপদ-আপদে পাশে দাঁড়িয়েছেন। তিনি এমন এক নেতা যিনি কখনো দলীয় হাইকমান্ডের নির্দেশ অমান্য করেননি।

জাতীয় একাদশ সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী মাশরাফি বিন মর্তুজার পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন তরুণ এই আওয়ামীলীগ নেতা বি.এম কামাল হোসেন। তার নিজ ভোট কেন্দ্র, ধানাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শতভাগ ভোটে নির্বাচিত করেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here