গোপালগঞ্জে প্রতারণা চক্রের মূল হোতা তাহিন শেখ গ্রেপ্তার

0
172
তাহিন শেখকে গ্রেপ্তার করেছে টুঙ্গিপাড়া থানা পুলিশ

 

আলোড়ন৭১ প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার  গিমাডাঙ্গা মুন্সীরচর এলাকার বহুল আলোচিত মাদক ব্যবসায়ী, মটরসাইকেল ছিনতাই, টুঙ্গিপাড়া এলাকায় বিশৃংখলা সৃষ্টিকারী, নারীদিয়ে প্রলভন দেখিয়ে বিভিন্ন এলাকা থেকে লোকজন এনে তাদেরকে মারধর করে লক্ষ লক্ষ টাকা আদায়কারী ও ছিনতাই চক্রের মূল হোতা মোতালেব শেখের ছেলে তাহিন শেখকে গ্রেপ্তার করেছে টুঙ্গিপাড়া থানা পুলিশ।

গোপন সূত্রে জানা যায় তাহিন শেখ তার স্ত্রী সাহারা খাতুনকে দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন কৌশল করে নানা শ্রেণি-প্রেশার বিত্তবানদেরকে টুঙ্গিপাড়া গিমাডাঙ্গা মুন্সীরচর, গিমাডাঙ্গা উত্তরপাড়া ও গোপালগঞ্জ মান্দারতলা, পাথালিয়া এলাকায় এনে আটকিয়ে মারধর করে লক্ষ লক্ষ টাকা আদায় করতো।

গত বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ খন্দকার আমিনুর রহমানের নিদের্শনায় টুঙ্গিপাড়া থানার এসআই সুবীর সূত্রধর, এসআই ইব্রাহিম ও এসআই বরেন্দ্রের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল রাতে গোপন সংবাদের ভিত্তিতে গিমাডাঙ্গা মুন্সীরচর এলাকা হতে গ্রেপ্তার করে তাহিন শেখকে। পরে ১৭ নভেম্বর বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

এবিষয়ে টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার আমিনুর রহমান গণমাধ্যমকর্মীদের জানান, তাহিন শেখের বিরুদ্ধে টুঙ্গিপাড়া থানায় ০৪টি জি.আর মামলার গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। উক্ত আসামী তাহিন শেখ টুঙ্গিপাড়া থানা এলাকায় নারী দিয়ে ফাঁদে ফেলে বহু লোকের নিকট হতে মারপিট করে কৌশলে টাকা পয়সা আদায় করতো, সে মাদক ও বিভিন্ন অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলো।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here