গোপনে কণ্ঠশিল্পী লিজার বিয়ে।

0
67

বিনোদন ডেস্ক:

বিয়েটা গোপনেই সেরে ফেললেন সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা! স্বামী প্রবাসী ব্যবসায়ী সবুজ খন্দকার। বিয়ে নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু বলেননি লিজা।

তবে সবুজের সঙ্গে তার ঘনিষ্ঠতা স্বাভাবিকভাবে বুঝিয়ে দিচ্ছে, তারা গাঁটছড়া বেঁধেছেন। সবসময় লিজার পাশে ছায়ার মতো থাকেন সবুজ। বিভিন্ন অনুষ্ঠানে তারা একসঙ্গেই যান। এমনকি লিজার হোয়াটসঅ্যাপ প্রোফাইলের ছবিটিও তার সঙ্গে।

জানা গেছে, সবুজের সঙ্গে লিজার পরিচয় যুক্তরাষ্ট্রে। সেখানে একটি শো করতে গিয়ে আলাপ হয়েছিল তাদের। এর পর প্রেমের সম্পর্কে জড়ান তারা। যুক্তরাষ্ট্রে লিজা-সবুজকে একসঙ্গে ঘুরতেও দেখা গেছে। এদিকে বিয়ের খবরটি প্রকাশ্যে আসার পর লিজার দাবি, তিনি প্রকাশ্যেই বিয়ে করেছেন।

গায়িকা বলেন, ‘গত বছর আমাদের বিয়ে হয়েছে। ইচ্ছে ছিল সকলকে দাওয়াত দিয়ে মিডিয়ায় জানাব। তার আগেই খবর বের হলো আমি গোপনে বিয়ে করেছি। গোপনে বিয়ে মানে তো পরিবারের অসম্মতিতে বিয়ে করা। আমরা এটা তো করিনি। আমাদের বিয়েটা দুই পরিবারের সম্মতিতে আয়োজন করে হয়েছে। আর আমার হাজবেন্ডকে সবখানেই আমি নিয়ে যাই, তার সঙ্গেও আমি ঘুরছি ফিরছি। মিডিয়ার সবাই জানে।’ তিনি আরও বলেন, ‘ইচ্ছা ছিল ডিসেম্বরেই বিয়ে পরবর্তী অনুষ্ঠান করার। কিন্তু এখন এটা সম্ভব হচ্ছে না।

নির্বাচন শেষ হওয়ার পর একটা স্বাভাবিক ও সুন্দর সময় দেখে অনুষ্ঠান করব।’ এদিকে ২০১২ সালে ইকবাল মাহমুদ লাভলুর সঙ্গে বাগদান হয়েছিল লিজার। তবে তা আর বিয়ে পর্যন্ত গড়ায়নি। বিষয়টি নিয়ে পরে লিজা জানিয়েছিলেন, ২০১৫ সালে তাদের বাগদান ভেঙে গেছে এবং যার সঙ্গে বাগদান হয়েছিল তিনিও বিয়ে করে ফেলেছেন।

এদিকে বিষয়টি নিয়ে কথা বলতে লিজার সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও পাওয়া যায়নি তাকে। ক্ষুদেবার্তা পাঠালেও সাড়া দেননি তিনি। ২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে সংগীতাঙ্গনে নাম লেখান লিজা। তারপর থেকে মিউজিক ইন্ডাস্ট্রিতে সরব বিচরণ তার। বর্তমানে লিজা ব্যস্ত আছেন একটি রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here