কাশিয়াানীতে উপজেলা নির্বাচনের ফলাফল প্রত্যাখান মোক্তার হোসেনের

0
4900

কাশিয়ানী(গোপালগঞ্জ)উপজেলা প্রতিনিধি:
গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছেন প্রতিদ্বন্দ্বী এক প্রার্থী। গত ২৪ মার্চ কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ব্যাপক অনিয়মের অভিযোগ এনে নির্বাচনী ফলাফল প্রত্যাখান করেছেন দোয়াত কলম মার্কায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন।
মঙ্গলবার তিনি কাশিয়ানী প্রেসক্লাবে সংবাদিকদের সাথে মতবিনিময় করেন এবং বলেন ভোট গণনায় ব্যাপক অনিয়ম করা হয়েছে। দোয়াত কলম

ফলাফল প্রত্যাখান
কাশিয়াানীতে উপজেলা নির্বাচনের ফলাফল প্রত্যাখান মোক্তার হোসেনের

প্রতীকের ভোটের ব্যালট টেলিফোন মার্কার বান্ডিলে বাধা হয়েছে। এটা সম্পূর্ণ ভাবে বে-আঈনী ও অনিয়ম। আমার প্রতি সংশ্লিষ্টরা অন্যায় করেছে। ভোট গ্রহণ ও ফলাফল গণণায় সংশ্লিষ্টরা আমাকে অন্যায় ভাবে ইচ্ছকৃত ভাবে পরাজিত করেছে। পূণ: ভোট গণণা করলে আমি অনেক বেশী ভোট পেযয়ে চেয়ারম্যান হবো। আমি জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসারের মাধ্যমে পূণ: ভোট গণনার জন্য আবেদন করেছি নির্বাচন কমিশনে। উপজেলা নির্বাচনে সুব্রত ঠাকুর টেলিফোন প্রতীকে ২২৪১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন পেয়েছেন-২১৭১৬ ভোট। মাত্র ৭০০ ভেটে পরাজিত হন বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন। কাশিয়ানী উপজেলায় সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন সতন্ত্র প্রার্থী। এ উপজেলায় নৌকা প্রতীক কাউকেই দেয়নি আওয়ামী লীগ।
উপজেলা নির্বাচন অফিসার নিজাম উদ্দীন সব অভিযোগ অস্বীকার করে বলেন নির্বাচন সুষ্ঠ,সুন্দর হয়েছে,অনিয়মের কোন প্রশ্নই উঠেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here