কাশিয়ানী উপজেলার ১৪ ইউনিয়নে টিকা পেলেন ৮৪০০ জন

0
327
covid 19

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:
সারা দেশের ন্যায় গোপালগঞ্জের কাশিয়ানীতে টিকা ক্যাম্পেইনের প্রথম দিনে উপজেলা জুড়ে সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ পরিলক্ষিত হয়েছে। টিকা পেতে ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়েছেন অসংখ্য নারী-পুরুষ। তবে শেষ পর্যন্ত টিকা পেয়ে দারুণ খুশি তারা। শনিবার (৭ আগস্ট) ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার ১৪টি ইউনিয়নে টিকা দেওয়া হয়েছে। এতে স্ব স্ব এলাকার জনপ্রতিনিধিরা সার্বিক সহযোগিতা করেন।

বেথুড়ি ইউপি চেয়ারম্যান ক্ষিরোদ বিশ^াস বলেন, টিকা কেন্দ্র নির্ধারণ করার জন্য উপজেলা স্বাস্থ্য কমপেক্স থেকে প্রতিটি ইউনিয়নের তিনটি ্রওয়ার্ডের মাঝামাঝিতে একটি স্থান নির্ধারণ করতে বলা হয়েছে। রামদিয়া কলেজের অডিটরিয়ামে টিকা দেওয়া স্থান নিধারণ করা হয়।
উপজেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. তাপস বিশ্বাস বলেন, আমরা শনিবার উদ্বোধনী দিনে উপজেলার ৯টি ইউনিয়নে ৬ হাজার এবং স্বাস্থ্য কমপেক্সে নিয়মিত টিকাদান কেন্দ্রে ১৪ ইউনিয়নে ৮৪০০ জন টিকা দিয়েছি। সর্বত্র টিকা গ্রহীতাদের ব্যাপক উৎসাহ দেখা গিয়েছেন। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্রনাথ রায় বলেন, পুরো উপজেলায় খুব উৎসবমুখর পরিবেশে টিকাদান অনুষ্ঠিত হয়েছে। পূর্বে রেজিস্ট্রেশন করে টিকা গ্রহীতা ঠিক করে ফেলায় নির্ধারিত মানুষ গুলোই উপস্থিত হয়ে প্রত্যেকে টিকা নিয়ে গিয়েছেন তাই সবাই খুশি ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here