কাশিয়ানীতে মেসার্স সোনার বাংলা খাটি সরিষার তৈল মিলের শুভ উদ্বোধন

0
193
oil

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারের ঘৃতকান্দি বৃজের পূর্ব পাশে মেসার্স সোনার বাংলা খাটি সরিষার তৈল মিলের শুভ উদ্বোধন করেন কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোক্তার হোসেন।

শুক্রবার (৬ই আগষ্ঠ) জুম্মার নামাজ শেষে দোয়া মাহফিলের মধ্য দিয়ে এ মিলের শুভ উদ্বোধন করা হয়। এ সময় রামদিয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী জাফর ইমাম, উপজেলা যুবলীগের আহবায়োক আমিরজ্জামান আমিরু, ফিড ব্যবসায়ী নয়ন ফকির, মো. আবির হোসেনসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মেসার্স সোনার বাংলা খাটি সরিষার তৈল মিলের স্বত্বাধিকারী শাহ আব্দুল মান্নান বলেন, আমি ভোক্তাদের কথা চিন্তা করে এই সরিষার তেল মিলটি স্থাপন করলাম। ক্রেতাদের সন্তুষ্ট ও বিশ্বাস আমাদের পুঁজি।

খুচরা ও পাইকারী মূল্যে সরিষার তেল বিক্রি করা হবে। এখানে তেলের গুনগত মান ঠিক রাখতে সংগ্রহ করা সরিষাগুলোকে প্রথমে রোদে শুকানোর পরে ঘানিতে দিয়ে তেল তৈরী করা হবে। পরে তেলগুলো ফিল্টারিং করে তারপরেই বোতলজাত করা হবে। তেলের গুনগত মান ধরে রাখার জন্য সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা হবে।

মেসার্স সোনার বাংলা খাটি সরিষার তৈল মিলের উদ্বোধক উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোক্তার হোসেন বলেন, মিলের স্বত্বাধিকারী শাহ আব্দুল মান্নান মিলটি স্থাপন করায় আমাদের অঞ্চলে মানুষে অনেক সুবিদা হবে মানুষ খাটি শরিষার তৈল কম মূল্যে ব্যবহার করতে পারবে। তিনি আরো বলেন, শাহ আব্দুল মান্নানকে বলেছি ভেজাল মুক্ত তেল উৎপাদন করতে যাতে করে তার উৎপাদিত তৈলের সুনাম সারা দেশে ছড়িয়ে পরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here