কাশিয়ানীতে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন বায়েজীদ আহম্মেদ

0
628
বায়েজীদ আহম্মেদ
১২ই মার্চ বৃহসপতিবার সকাল ৯.৩০ টায় সর্বসম্মতিক্রমে মো. বায়েজীদ আহম্মেদকে তৃত্বীয় বার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়

কাশিয়ানী(গোপালগঞ্জ) প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রামদিয়া শ্রীকৃষ্ণ শশিকমল বিদ্যাপীঠের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। গত ১২ই মার্চ বৃহসপতিবার সকাল ৯.৩০ টায় সর্বসম্মতিক্রমে মো. বায়েজীদ আহম্মেদকে তৃত্বীয় বার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়। গঠিত এ কমিটির অন্যান্যরা হলেন, দাতা সদস্য মো. আব্দুল অলীম, সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সরিফুল ইসলাম মিটু, সংরক্ষিত মহিলা অভিভাবক সুমা খানম, সাধারণ অভিভাবক সদস্য প্রতিনিধিরা হলেন মো. রাজু আহম্মেদ, গোলক চন্দ্র বিশ^াষ, ইবাদ মোল্লা, নাদের মিনা, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি গৌরী রায়, সাধারণ শিক্ষক প্রতিনিধি হামিদুল্লা আল বাবলু ও নিধান মন্ডল।
আগামী ২ বছরের জন্য এ নতুন কমিটি গঠন করা হয়েছে বলে নব নির্বাচিত সভাপতি মো. বায়েজীদ আহম্মেদ জানান। ঐতিহ্যবাহী রামদিয়া শ্রীকৃষ্ণ শশিকমল বিদ্যাপীঠে প্রতি বছরের ন্যায় এবারও এসএসসি ও জেএসসিতে শিক্ষার্থীরা ভাল ফলাফল অর্জন করেছে বলে অভিভাবকরা জানান। শিক্ষার্থীদের আরো ভাল ফলাফল অর্জনের লক্ষ্যে শিক্ষার্থী, অভিভাবক, স্কুলের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যদের তীক্ষè দৃষ্টি রাখার জন্য সকলের প্রতি দাবি জানান নব নির্বাচিত সভাপতি । এদিকে নব নির্বাচিত সভাপতিসহ সকল সদস্য ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সবিনয় অনুরোধ জানিয়ে সকলকে অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।
মো. বায়েজীদ আহম্মেদ রামদিয়া শ্রীকৃষ্ণ শশিকমল বিদ্যাপীঠের ম্যানেজিং কমিটির নির্বাচিত সভাপতি ছাড়াও তিনি উপজেলা আওয়ামীলীগের সদস্য, বিশিস্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হিসাবে পরিচিত মুখ। তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here