কাশিয়ানীতে ভ্যান চালকের স্ত্রীকে ধর্ষণচেষ্টা ও শ্নীলতাহানির অভিযোগে মামলা

0
923
ধর্ষণ চেষ্টার অভিযুক্ত ফুলু মোল্লা

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভ্যান চালকের স্ত্রীকে কে ঘরে অবরুদ্ধ করে তার উপর বিভিন্ন ভাবে নির্যাতন ও ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা হয় বেথুড়ি গ্রামে ফুলু মোল্লা বিরুদ্ধে।
ভ্যান চালকের স্ত্রী ভুক্তভুগী স্বপনা বেগম রবিবার (১৫ই আগষ্ঠ) এই বিষয়ে কাশিয়ানী থানায় হাজির হইয়া মালা করেন। নারী শিশু নির্যাতন দমনের ৯(৪)(খ) ও ৩২৩/৩৭৯/৫০৬ ধারায় মামলা করা হয়। মামলা নং ১৪।
ভুক্তভুগী স্বপনা বেগম মামলার এজাহারে বলেন, ঘটনার দিন আমি বসত ঘরে বেলা ২টায় রান্না করিতে ছিলাম। তখন আসামী ফুলু মোল্লা দরজা দিয়া আমার ঘরে প্রবেশ করে ও আমাকে খারাপ কাজের প্রস্তাব দেয়। আমি তার খারাপ কাজে রাজি না হইলে আসামী ধর্ষনের উদ্দেশ্যে ঝাপটাইয়া ধরে ও জোর করে ঘরের মেঝেতে ফেলে পরনের সেলোয়ার কামিজ ছিড়িয়া ফেলে। আসামী ফুলু আমাকে ধর্ষনের চেষ্টাসহ ধস্তাধস্তি করিতে থাকে। আমার ইজ্জত রক্ষার্থে ধাক্কা দিয়ে চিৎকার দিয়া দৌড়াইয়া পাশের বাড়ীতে আশ্রয় নিয়া বিষয়টি অন্যদের জানাই। আমার স্বামী লিটন মোল্লা ঘটনার বিষয় শুনিয়া আসামীদের বিরুদ্ধে মামলা করিবে জানায়। তাই ক্ষিপ্ত হইয়া একই দিন বিকাল ৪টায় আসামী ফুলু মোল্লাসহ আরো ৩জন আশ্রীতা বাড়ীর উঠনে আমার স্বামী ও আমাকে মারধর করে মোবাইল নিয়ে নেয় এবং মেরে ফেলার হুমকী দেয়।
অভিযুক্ত ফুলু মোল্লা ও মানিক মোল্লা বলেন, আমাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ন মিথ্যা এব্যপারে আমরা কিছুই জানিনা।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.আজিজুর রহমান বলেন,আসামীদের ধরার জোর চেষ্টা করা হচ্ছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here