কাশিয়ানীতে ফুকরা ও হাতিয়ড়া ইউপি উপনির্বাচন ৩০ ডিসেম্বর

0
3308
উপনির্বাচন
কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০শে ডিসেম্বর

অলোড়ন প্রতিনিধি:
কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০শে ডিসেম্বর। সে হিসাবে নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী যথা সময় প্রার্থীর প্রতিক বরাদ্ধ করেন। এদিকে একই তফসিলে এদিন উপনির্বাচন অনুষ্ঠিত হবে উপজেলার হাতিয়াড়া ইউনিয়নের সাবেক ১নং ওয়ার্ডের সদস্য ( মহিলা মেম্বার) পদে। এই পদে প্রতিদ্বন্দিতার জন্য মনোনীত সদস্য প্রার্থী দুইজন। তারা হলেন মোঃ আছাদ সিকদারের স্ত্রী নার্গিস বেগম বই প্রতিক এবং ইনায়েত মোল্লার স্ত্রী নার্গিস বেগম তাল গাছ প্রতিক। অন্য দিকে ফুকরা ইউনিয়নে চেয়ারম্যান পদে নেীকা প্রতিকে প্রতিদন্দিতা করবেন মরহুম চেয়ারম্যান মোঃ ইমদাদুল হক মোল্লার স্ত্রী নাসরিন সুলতানা। অপর দিকে চশমা প্রতিকে প্রতিদ্বন্দিতা করবেন এ্যাডভোকেট মোঃ সিদ্দিকুজ্জামান (সিদ্দিক খাকি)।
উল্লেখ্য, ফুকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং হাতিয়াড়া ইউনিয়নের ওয়র্ডের মহিলা সদস্য মৃত্যুবরণ করায় নির্বাচন কমিশন পদ দুটি শূন্য ঘোষণা করে উপনির্বাচনের জন্য তফসিল দেন।
এ ব্যাপারে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.হাচেন উদ্দীন জানান, ঘোষিত তফসিল অনুযায়ী ৩০শে ডিসেম্মবরই নির্বাচন হবে । নির্বাচন কে স্বচ্ছ ও নিরপক্ষে করার জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here