কাশিয়ানীতে প্রথম দিনে বই পেয়ে খুশি শিক্ষার্থীরা

0
330
রামদিয়া এস. কে এস. কে বিদ্যাপীঠ প্রাঙ্গণে পাঠ্যপুস্তক বিতরণ
রামদিয়া এস. কে এস. কে বিদ্যাপীঠ প্রাঙ্গণে পাঠ্যপুস্তক বিতরণ

মিশকাত শরীফ আলোড়ন৭১ প্রতিনিধি:
২০২১ শিক্ষাবর্ষে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতর কার্যক্রম আজ সারা দেশে উদ্বোধন করা হয়েছে। গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় শুক্রবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় রামদিয়া এস. কে এস. কে বিদ্যাপীঠ প্রাঙ্গণে পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রমের বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরিফুল ইসলাম মিঠু এর সভাপতিত্বে উদ্বোধন করেন রামদিয়া তদন্ত কেন্দ্রের অফিসার ইন চার্জ সেলিম রেজা।
কাশিয়ানী উপজেলার উচ্চ মাধ্যমিক অফিসার মাহফুজা বেগম ও উপজেলা প্রাইমারী শিক্ষা অফিসার পরিমল চন্দ্র বালা বলেন, উপজেলায় নতুন বই এর কোন সল্পতা নাই, ২০২১ শিক্ষাবর্ষে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে প্রত্যেক শিক্ষাত্রী বই পাবে ইনশাআল্লাহ।
এসময় উপস্থিতছিলেন গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি ও ম্যানেজিং কমিটির দাতা সদস্য মো. আব্দুল আলিম মোল্লা, বেথুড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহিদ মিয়া, উপজেলা যুবলীগের আহবায়ক আমিরুজ্জামান আমিরু, গোপালগঞ্জ পলিটেকনিক ইনিস্টিটিউট এর ইনেসট্যাকটর মসিউর রহমান সোহেল ও স্কুলের শিক্ষকবৃন্দ।
করোনা পরিরিস্থিতির মধ্যেই বছরের শুরুতে নতুন বছরের প্রথম দিন নতুন বই হাতে পেয়ে খুশি শিক্ষার্থীরা। বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ফাহমিদা আফরোজ বুশরা ও মেঘলা আহমেদ জানায়, করোনার জন্য স্কুলে আসতে পারছি না। এর মধ্যে বছরের প্রথম দিন বই পাবো সেটা ভাবতে পারিনি। প্রথম দিন বই পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা চাই নতুন বছরে করোনা যেন বিদায় হয় এবং স্কুলগুলো যেন দ্রুত সময়ের মধ্যে খুলে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here