কাশিয়ানীতে প্রতারকের ফাদে পড়ে প্রাণ গেলো যুবকের

1
2072
কাশিয়ানী উপজেলায় প্রতারক শিক্ষক বিকাশ চন্দ্র বিশ্বাসের চাকুরির প্রলভনে পড়ে আত্মহত্যার পথ বেছে নিলেন আশীষ কুমার মৈত্র
কাশিয়ানী উপজেলায় প্রতারক শিক্ষক বিকাশ চন্দ্র বিশ্বাসের চাকুরির প্রলভনে পড়ে আত্মহত্যার পথ বেছে নিলেন আশীষ কুমার মৈত্র

কাশিয়ানী(গোপালগঞ্জ) প্রতিনিধি
গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় প্রতারক শিক্ষকের চাকুরি প্রলভনে পড়ে আত্মহত্যার পথ বেছে নিলেন আশীষ কুমার মৈত্র নামের এক যুবক।
রবিবার বেলা দেড়টায় বেথুড়ি ইউনিয়নে রামদিয়া আশ্রমের পাশে নিজ বাড়িতে ফ্যান ঝুলানোর হুকে সাথে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে অবসারপ্রাপ্ত টিও অসীম কুমার মৈত্রের ছেলে আশীষ কুমার মৈত্র (২৭)।
প্রতারক বিকাশ চন্দ্র বিশ্বাস আশীষকে চাকরী দেওয়ার কথা বলে ২৮লাখ২০হাজার টাকা নিয়ে প্রতারণা করায় আশীষ কুমার মৈত্র আত্মহত্যা করেছে মর্মে আশীষের বাবা কাশিয়ানী থানায় বিকাশ মাষ্টারকে আসামী করে একটি হত্যা মামলা করেছে। মামলা নং ১৬/১৪১, ধারা ৩০৬ পেনাল কোড। বিষয়টি নিশ্চিত করেছে কাশিয়ানী থানা ইনচার্জ মোঃ আজিজুর রহমান ।
প্রতারক কাশিয়ানী রামদিয়া বালিকা উচ্চ দ্যিালয়ের সিনিয়র শিক্ষক নড়াইল কালিয়া উপজেলার দেব গ্রামের মৃত ঘাঘর চন্দ্র দাসের ছেলে বিকাশ চন্দ্র বিশ্বাস। চাকরীর সুবাদে বর্তমানে রামদিয়া তার বসবাস।

সরে জমিনে জানা যায় রামদিয় আশ্রমের পাশে টিও অসীম কুমার মৈত্রের ও তার স্ত্রী অঞ্জলি দেবী বিশ^াস এর দুই ছেলে মেয়ে নিয়ে বসবাস করে আসেিলা । আশীষ ছিলো দুই ভাই বোনের মধ্যে বড়। সে এম এ পাশ করে চাকুলীর জন্য চেষ্টা করে যাচ্ছিলো। প্রতারণার ফাদে পড়ে চাকুরী পাওয়ায় আসায় বাবার কষ্টার্জীত ২৮ লাখ ২০হাজার টাকা তুলে দেন প্রতারক বিকাশ মাস্টারের হাতে। আজ কাল করে দুবছর পার হলেও আশীষের ভাগ্যে জোটেনি চাকরী নামক সোনার হরিণটি।
টাকার শোকে কাতর আশীষ প্রায় বাবা মার সাথে ঝগড়া করতেন। ওই দিনে বিকাশের সাথে কথা কাটাকাটি করে বাড়িতে আসে এবং বাবা মার সাথে মান অভিমান করে সকলের অলক্ষে নিজ ঘরে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেন আশীষ কুমার মৈত্র।
ছেলের মৃত্যুর পর বাবা অসীম কুমার মৈত্র ঘটনার বর্ণনা করে কাশিয়ানী থানায় বিকাশ মাষ্টারকে আসামী করে একটি মামলা করেন। ফলে আসামী বিকাশ বিশ্বাস গ্রেফতার হন থানা পুলিশের হাতে । গ্রেফতার কৃত আসামীকে সোমবার বিকালে কোর্ট হাজতে প্রেরণ করেন অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান ।
কাশিয়ানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোক্তার হোসেন মিয়া বলেন, এই প্রতারক বিকাশ মাষ্টারের নামে নালিশ শুনতে শুনতে পাথর হয়ে গেছি। কি এক অভিনব প্রতারণায় বাংলদেশের খুলনা বাগের হাট নড়াইল ফরিদপুর ও গোপালগঞ্জের বিভিন্ন এলাকার অসহায় অ-ভাবী বাবা মায়ের শিক্ষিত ছেলেমেয়েকে চাকরীর প্রলভন দেখিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে এই বিকাশ। এ একজন মামলাবাজও বটে। প্রতারণার টাকা ফেরৎ চাইতে গিয়ে উল্টোপথে মামলায় ফাসিয়ে দেওয়ার অনেক ঘটনা ঘটিয়েছে এই প্রতারক। আমি আইনী ভাবে তার বিচার কামনা করি।
কাশিয়ানী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহফুজা খানম বলেন, এ হেন শিক্ষক শিক্ষা সমাজের কলংক । এর বরুদ্ধে অনেক অভিযোগ শুনেছি , তাকে আইনের আওতায় আনা হবে ।
আত্মহত্যা কারি আশীষ কুমার মৈত্রের বোন গোপালগঞ্জ প্রযুক্ত বিশ^বিদ্যালয়ের ছাত্রী ইভা মৈত্র কান্না জড়িত কন্ঠে বলেন, আমার এক মাত্র ভাই এর আত্মহত্যার এক মাত্র কারন প্রতারক বিকাশ চন্দ্র বিশ্বাস আমি তার সর্বচ সাজা চাই।

1 COMMENT

  1. Our finding of a marginally positive association between baseline plasma concentrations of folate and breast cancer risk during follow up after mandatory fortification with folic acid raises the question of appropriate folate dosage in relation to cancer risk buy cialis online uk

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here