কাশিয়ানীতে নৌকার মাঝি মশিউর রহমান খানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
55
aloron 71

কাশিয়ানী(গোপালগঞ্জ) উপজেলা প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ৫নং সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান খানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৪টায় উপজেলার ভাটিয়াপাড়া বাজারের শহীদ স্মৃতিসংঘ মাঠে মতবিনিময় সভার আয়োজন করা হয়। এতে ওই ইউনিয়নের বিশিষ্টজনেরা উপস্থিত থেকে মশিউর রহমান খানকে নির্বাচিত করার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় আসছে ইউপি নির্বাচনে ৫নং সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারের মতো পুনরায় নৌকা প্রতিক পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জননেতা কর্নেল মুহাম্মদ ফারুক খানসহ সকলকে কৃতজ্ঞতা জানিয়ে মশিউর রহমান খানের বিজয় নিশ্চিত করতে সবার প্রতি আহবান জানান বক্তারা।

এ মতবিনিময় সভার আয়োজন করেন সদর ইউনিয়নের এলাকাবাসী। মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা ৮নং ওয়ার্ড ইউনিয়নের সভাপতি নূর মোহাম্মদ কাজীর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালন করেন সদন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাসুম হোসেন।
জাকের হোসেন, কাজী খোকন, ্আইনুল শরিফ,বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক নানটু, হান্নান সর্দার, হাফিজুর রহমান,জাহিদুর রহমান, বাবুল ফকির, জাহাঙ্গীর হোসেন,
মান্নান শেখসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ছাত্রলীগ নেত্রীবৃন্দ ও সর্বস্তরের জনগন নির্বাচনী

এ মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।
মশিউর রহমান খান তার বক্তবে বলেন, গোপালগঞ্জের কাশিয়ানী ৫নং সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দ্বিতীয় বারে পুনরায় তাকে নৌকা প্রতিক দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জননেতা কর্নেল মুহাম্মদ ফারুক খানসহ সকলকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য দেন এবং তিনি সকলের কাছে দোয়া চেয়ে বলেন কাশিয়ানী ইউনিয়ন এর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পূনরায় তাকে ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here