কাশিয়ানীতে জেলা পরিষদ নির্বাচনে হাতিয়াড়া ইউনিয়নে সিকদার সেলিমের নির্বাচনী সভা

0
327
সিকদার সেলিমের নির্বাচনী সভায় বক্তব্যদেন হাতিয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান দেবদুলাল বিশ্বাস

আলোড়ন৭১ প্রতিনিধি:
আসন্ন ১৭ অক্টোবর গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ২নং সদস্য (কাশিয়ানী উপজেলা) প্রার্থী সিকদার সেলিম হাতিয়াড়া ইউনিয়নের ভোটারদের নিয়ে নির্বাচনী মতবিনিময় সভা করেন।
সোমবার (২০ সেপ্টেম্বও ২০২২) বিকাল ৪টায় হাতিয়াড়া ইউনিয়ন বোর্ড অফিসে চেয়ারম্যান ও সদস্যদের মাধ্যমে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
নির্বাচনী সভায় হাতিয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান দেবদুলাল বিশ^াসের সভাপতিত্ব সঞ্চালন করেন হাতিয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাদশা মোল্যা।
উক্ত নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন প্রার্থী সিকদার সেলিম তিনি বলেন, আমার অনেক দিনের ইচ্ছা মানুষের উপকার করা বিশেষ করে খালের পুর্ব পারের অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করা। নির্বাচনে বিজয়ী হলে গরীব দুঃখী মানুষে পাশে থেকে কাজ করব। নির্বাচনী এলাকার রাস্তা-ঘাটের উন্নয়নে কাজ করে যাব। হাতিয়াড়া ইউনিয়নের ভোটার দের কাছে ভোট ভিক্ষা ও সর্বস্তরের মানুষের কাছে দোয়া ও সমর্থন দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন।
এ সময় আরো বক্তব্য দেন হাতিয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনমথ নাথ পাঠক, হাতিয়াড়া ইউনিয়ন ১নং ওয়ার্ড সদস্য এস এম জুয়েল, ৬নং ওয়ার্ড সদস্য সুব্রত বালা, ৩নং ওয়ার্ড সদস্য জামাল মোল্যা, ৯নং ওয়ার্ড রমেশ বালা, ৫নং ওয়ার্ড সদস্য প্রবির বিশ^াস, ৪নং ওয়ার্ড সদস্য তাপশ বিশ^াস, মহিলা সদস্য বিনা সিকদার, পুইশুর ইউনিয়নের ৮নং সদস্য জালাল শিকদারসহ প্রমুখ।
প্রত্যেক সদস্যরা তাদের বক্তব্যে বলেন, আমরা নিজেরা ভোট দিব এবং অন্য ইউনিয়নের সদস্য দের কাছে গিয়ে সিকদার সেলিমকে ভোট দেওয়ার জন্য অনুরোধ করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here