কাশিয়ানীতে গ্রাম্য অস্ত্রতৈরী কারখানায় অভিযান, গ্রেফতার দুই

0
271
ফুকরা বাজারে সরদার ইঞ্জিনিয়ারিং ওর্য়াকশপ অস্ত্র তৈরীর কারখানা ঢাল

আলোড়ন৭১ প্রতিনি:ি
গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় ফুকরা ইউনিয়নের ফুকরা বাজারে সরদার ইঞ্জিনিয়ারিং ওর্য়াকশপে অভিযান করে অস্ত্র তৈরীর কারখানা থেকে মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় দুইজনকে গ্রেপ্তার করেন পুলিশ।
গ্রেপ্তার কৃতরা হলেন ওর্য়াকশপের মালিক কলসি ফুকরা গ্রামের আলমগীর সরদার(৬০) ও তার কর্মচারী দক্ষীন ফুকরা গ্রামের তুহিন মোল্যা।
সরে জমিনে জানা যায় ফুকরা ইউনিয়নের ধলগ্রামে দুটিপক্ষ দির্ঘদিন ধরে ছোট ছোট সমস্যা নিয়ে গন্ডগোলে জড়িয়ে থাকতো। ইতোপূর্বে মসজিদের টাকা আত্মসাত ও অসন্ন নির্বাচনকে কেন্দ্র করে গন্ডগোলের সূত্রধরে প্রতিপক্ষকে জব্দ করার লক্ষে ফজলুল হক ভূইয়ার নেতৃত্বে মোঃ মোক্তার হোসেন ফুকরার সরদার ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে শতাদিক ঢাল ও সড়কি তৈরী করতে দেন।
এমনি গোপন সংবাদের ভিত্তিত্বে কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রায়হানের নেতৃত্বে দায়িত্বরত আফিসার সজিব মন্ডল তার সঙ্গিয় ফোর্স নিয়ে অস্ত্র তৈরীর এ কারখানায় অভিযান করেন এবং ১০টি ঢাল কিছু সড়কি ও দেশীয় অস্ত্র উদ্ধার করে গ্রেপ্তার করেন।
এ সময় অফিসার সজিব মন্ডল বলেন গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র তৈরীরত অবস্তায় দুজনকে গ্রেপ্তার করেছি । তাদের স্বীকারমতে মুলহুতাকে ধরার জন্য চেষ্টা অব্যাহত আছে।
ধলগ্রামের মোঃ হাতেম মোল্লা, হানিফ মোল্লা ও তোরাব মোল্লা বলেন আমাদের গ্রামটি পূর্বে ভালো ছিলো কিন্তু মোক্তার নামের ব্যক্তি তার অবৈধ অর্থ দ্বারা গ্রামে দলাদলি মারামারি এবং নির্বাচনে বড় ধরণের সংঘাতের লক্ষে শতাধিক ঢাল ও দেশীয় অস্ত্রতৈরী করতে দেন। আমরা আইনের মাধ্যমে প্রতিকার চাই্

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here