কাশিয়ানীতে করোনায় অসহায় দরিদ্র মানুষের দোরগোড়ায় নির্বাহী অফিসার

0
449
নির্বাহী অফিসার
উপজেলার নির্বাহী অফিসার সাব্বির আহমেদ, সহকারী কশিনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম, ওড়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মো. বদরুল আলম বিটুল, ফুকরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিক উল আলম সুমন খান

আলোড়ন প্রতিনিধি:
গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় করোনা আতঙ্কে মানুষ যখন ঘর বন্দি জীবন যাপন করছে আর নিত্য আয়ের অসহায় দরিদ্র মানুষ অন্নে কষ্টে হতাসায় ভুকছেন ঠিক তখনই সরকারী ত্রাণ ছাড়াও নিজস্ব তহবিল ,উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা তাদের নিজেদের বেতনের টাকা,ব্যক্তিগত ভাবে মানুষের কাছ থেকে সাহায্য এনে অসহায় দরিদ্র মানুষের দোরগোড়ায় পৌছাইয়া দেন।

অসহায় দরিদ্র মানুষের বাড়ি খুজছেন যেন একটা গরীব পরিবার বাদ না পড়ে
অসহায় দরিদ্র মানুষের বাড়ি খুজছেন যেন একটা গরীব পরিবার বাদ না পড়ে

তেমনই আজ এনজিও আশার দেওয়া খাদ্যসামগ্রী নিয়ে ছুটে চলা মানুষটিই হচ্ছেন কাশিয়ানী উপজেলার নির্বাহী অফিসার সাব্বির আহমেদ।
তিনি খাদ্য সামগ্রী নিয়ে ছুটে চলেন প্রতিটি আশ্রয়ণ প্রকল্পে,ছুটে যান ভাটিয়া পাড়া ব্রীজের নিচে বেদে পল্লীতে ,চলে যান প্রতিটি ইউনিয়নের পাড়ায় মহল্লায় দরিদ্রদের দোরগোড়ায়। আবার মাহে রমজানের জন্য বেদে বহরে পৌছায় দেন ইফতারী।
তেমনই আজ শুক্রবার শুটির দিন সত্যেও তিনি ফুকরা ইউনিয়নের বিভিন্ন বাড়ি অসহায় দরিদ্র মানুষের দোরগোড়ায় খাদ্যসামগ্রী নিয়ে হাজির হন।

ত্রাণের শত ব্যস্ততার মাঝে একটু অন্যরকম ভাল লাগা
ত্রাণের শত ব্যস্ততার মাঝে একটু অন্যরকম ভাল লাগা

এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কশিনার(ভু’মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম, ওড়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মো. বদরুল আলম বিটুল, ফুকরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিক উল আলম সুমন খান ও প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here