কাশিয়ানীতে ইউপি সদস্যের বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ

0
1733
অনিয়মের অভিযোগ
শাহাদত হোসেন খান এলজিএসপি রাস্তার উপর দাড়িয়ে তার অভিযোগের কথা বললেন ৩নং ওয়াডের্র মেম্বর জামির মিয়ার বিরুদ্ধে

আলোড়ন প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পুইশুর ইউনিয়নের ৩নং ওয়াডের্র মেম্বর জামির মিয়ার বিরুদ্ধে অনিয়ম দূর্ণীতির অভোযোগ পাওয়া গেছে। অভিযোগ করলেন একই ইউনিয়নের দক্ষিণ সীতারামপুর গ্রামের শাহাদত হোসেন খান।
সরেজমিনে জানা যায় এক বছর আগে মেম্বর জামির শাহাদত খানের সহধর্মীনির বয়স্ক ভাতার কার্ড করার কথা বলে ৫হাজার টাকা নেয়, গর্ভকালিন ভাতার কার্ডের জন্য দুই ছেলের বউ এর নিকট থেকে নেন ৫হাজার টাকা। আবার বাড়ি পর্যন্ত এলজি এসপি প্রকল্পের রাস্তা শাহাদতের ব্যক্তিগত টাকা দিয়ে করান, যাকিনা বিল পেয়ে পটিশোধের কথা ছিলো কিন্তু বিল তুলে মেম্বর আত্মসাত করেন বিলের ৩৫হাজার টাকা।
প্রসূতি মা ফারজানা আক্তার ও রুপা খানম বলেন আমাদের শিশুর বয়স ছমাস হতে চললো প্রতারক মেম্বর আমাদের গর্ভকালিন ভাতার কার্ড তো দিলোই না বরং পরিবারের আরো অর্থনৈতিক ক্ষতি করলো। আমরা তাকে ভোট দিয়ে ভুল করেছি।
অভিযোগকারি শাহাদত খান বলেন,আমাকে দিয়ে এলজিএসপি ১৮/১৯অর্থবছরের প্রকল্পের রাস্তা কাটিয়ে লেবারের টাকা পরিশোধ করিয়েছে। বিল তুলে টাকা দেওয়ার কথা থাকলেও তালবাহানা করে দূর্ণীতির আশ্রয়ে আমাকে টাকা দেয়নি।বিষয়টি আমি চেয়ারম্যানকে জানালে তিনি মেম্মরকে টাকা পরিশোধের নির্দেশ দেন। কিন্তু সুচতুর মেম্বর আমাকে আজকাল করে ঘুরাতে থাকেন। আজ বুধবার নিরুপায় হয়ে ন্যায্যবিচারের আশায় নির্বাহী স্যার ও ডিসি স্যারের নিকট তার নামে লিখিত অভিযোগ দিয়েছি।
এ বিষয়ে পুইশুর ইউনিয়নের চেয়ারম্যান মোল্লা আলিউজ্জামান পান্না বলেন,এলজিএসপি প্রকল্পের রাস্তার টাকা মেম্বর তুলেছে, আমি শাহাদত খানের টাকা পরিশোধের কথা বলেছি।
অভিযুক্ত ৩নং ওয়ার্ডে সদস্য জামির তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন,ভাতা কার্ডের ব্যপার মিথ্যা আর এলজিএসপি প্রকল্পের টাকার বিষয়টি চেয়ারম্যান অবগত আছেন।
কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহমেদ বলেন অভিযোগের সত্যতার ভিত্ত্বিত্বে অপরাধীকে আইনের আওতায় এনে যথাযথ আইনী ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here