কাশিয়ানীতে রাজপাট বহুমুকী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী

0
1177
কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন রাজপাট বহুমুকী উচ্চ বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির সভাপতি ও রাজপাট ইউনিয়নের চেয়ারম্যান মিল্টন মিয়া, রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও রাজপাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তৌফিকুর রহমান নিজাম ও রাজপাট বহুমুকী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনাদি রায়

 

আলোড়ন৭১ প্রতিনিধি:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলারঐতিহ্যবাহী রাজপাট বহুমুকী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ ফেব্রুয়ারী ২০২৪)  স্কুল মাঠে সকাল ৯ টায় কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন রাজপাট বহুমুকী উচ্চ বিদ্যালয়ের ম্যনেজিং কমিটির সভাপতি ও রাজপাট ইউনিয়নের চেয়ারম্যান মিল্টন মিয়া, রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও রাজপাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তৌফিকুর রহমান নিজাম ও রাজপাট বহুমুকী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনাদি রায়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে প্রায় ছয়শত শিক্ষার্থী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন বীর মুক্তিযোদ্ধা মো.আব্দুল্লাহ সিকদার, রাজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো সাহিদুর রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজপাট বহুমুকী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, ম্যনেজিং কমিটির সদস্য, ছাত্র ছাত্রী অবিভাবকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here