কাশিয়ানীতে বাস- ট্রলি  সংঘর্ষ নিহত ২ আহত ৮ জন

0
179
ট্রলি চালক ও তার হেলপারসহ দুজনই নিহত

 

আলোড়ন৭১ প্রতিবেদন:

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ট্রলি ও দোলা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে ট্রলি চালক ও তার হেলপারসহ  দুজনই নিহত হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর ২০২৩) সন্ধ্যা ৬ টায়  ঢাকাগামী দোলা পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৬৯৩১) এর সাথে বিপরীত দিক থেকে আসা গোপালগঞ্জ গামী ট্রলি গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষে কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা হাইওয়ে রাস্তার ফুকরা মিল্টন বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন গোপালগঞ্জ জেলার সদর উপজেলার উভই ঘোড়াদাইর গ্রামের  লাভলু মল্লিক ছেলে ট্রলি চালক রায়হান (১৭) ও শহিদ মল্লিকের ছেলে হেলপার সানাল মল্লিক (১৭)।

কাশিয়ানী উপজেলার রামদিয়া তদন্ত কেন্দ্র ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন দুজনের মৃত্যুর খবর  নিশ্চিত করে বলেছেন,ফুকরা মিল্টন বাজার হতে দক্ষিণে, দক্ষিণ ফুকরা হাইওয়ে রাস্তার উপর সন্ধ্যা অনুমান ১৭:৪৫ ঘটিকার সময় ঢাকাগামী দোলা পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৬৯৩১) এর সাথে বিপরীত দিক থেকে আসা গোপালগঞ্জ গামী ট্রলি গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষে ট্রলি চালক ১/ রায়হান(১৭) পিতা- লাভলু মল্লিক, ঘটনাস্থলে নিহত হয় এবং চালকের সহকারী সানাল (১৭) পিতা- শহিদ মল্লিক গুরুতর আহত চিকিৎসাধীন অবস্থায় কাশিয়ানি হাসপাতালে মারা গেছেন। উভয় সাং ঘোড়াদাইর, থানা+জেলা গোপালগঞ্জ।

দোলা পরিবহনের  চালক সহ ৮ জন যাত্রীকেগুরুতর অবস্থায় গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যান্য যাত্রীরা যে যার মতো চলে গেছেন। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here