কাশিয়ানীতে মালয়েশিয়া থেকে প্রাণে বেঁচে ফিরলেন প্রতারণার শিকার ২ যুবক।

0
310
উপজেলার রাহুথড় গ্রামের প্রতারক দালাল সুজিত ভক্ত

 

আলোড়ন৭১ প্রতিবেদক

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাজপাট ইউনিয়নের পাঁচ কাউনিয়া গ্রামে গোবিন্দ বিশ্বাস ও হাতিয়াড়া ইউনিয়নের রাহুথড় গ্রামের উজ্জ্বল বাইন নামে এই দুই যুবককে মালয়েশিয়ায় বিক্রি করে দেয়া হয়েছিল বলে অভিযোগ করেন  দুই যুবক।

প্রত্যেকদিন তাদেরকে মারধর করে প্রণে মেরে ফেলার হুমকি দিত। বহু কষ্টে  জীবন নিয়ে ফিতে পেরেছে বলে জানান তারা ।

মালয়েশিয়া থেকে প্রাণে বেঁচে ফেরা ২যুবক রাহুথড় বাজারে ডাঃসুদিপ্ত সরকারের ঘরে চিকিৎসা নেয়

দুই জনেরই অভিযোগ, দুই মাসে আগে দালাল সুজিত ভক্ত মোটা টাকার চাকরির লোভ দেখিয়ে তাদের মালয়েশিয়ায় পাচার করে। প্রত্যেকের কাছ থেকে ৫লক্ষ টাকা করে নেয়। মালয়েশিয়ায় পৌঁছানোর পরই তাদের পাসপোর্ট ও ভোটার কার্ড কেড়ে নেয়া হয় এবং তাদেরকে একরুমে বন্দি করে রাখে।

তাদের কথামত না চললে বা একটু দেরি হলেই চলত মারধর, অত্যাচার। গোবিন্দ বিশ্বাস ও উজ্জ্বল বাইনকে   খুনের হুমকি দিয়ে ১লক্ষ টাকা করে মুক্তি পন দাবি করে। তাদের বাড়ী থেকে মুক্তি পনের টাকা পাঠালে তাদের দিয়ে কোন রকম প্রাণে বেঁচে দেশে ফিরেছে বলে জানান তারা।

ভুক্তভোগী উজ্জ্বল বাইন আমাদেরকে বলেন, দালাল সুজিত ভক্ত সাথে প্রথম আমাদের  কথা হয় আমাদের ফ্যাক্টরিতে কাজ দিবে কিন্তু আমাদের নিয়ে প্রথম এক রুমে আটক করে রাখে আমরা কথা বলতে চাইলে আমাদের শুধু মাইরধর করত।

আমাদের পাসপোর্ট ভিসা আগেই নিয়ে যায়, মা বাবার আশীর্বাদ ছিল তাই বেঁচে ফিরেছি বাড়িতে।  বাড়ি থেকে মুক্তি পনের টাকা পাঠালে আমরা খুব কষ্টে দেশে ফিরে আসি। আমরা এই প্রতারক দালাল সুজিত ভক্তের সঠিক বিচারের আসায় কোর্টে মামলা করব।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here