ওসি মো.আজিজুর রহমান আইজি ব্যাজ পেলেন

0
530
আইজি ব্যাজ পেলেন
গোপালগঞ্জের কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান

কাশিয়ানী(গোপালগঞ্জ) উপজেলা প্রতিনিধি:
এবারেও পুলিশ সপ্তাহ ২০২০ উপলক্ষে ২০১৯ সালের প্রশংসনীয় ও ভাল কাজের স্বীকৃতি হিসেবে ৬০৫ জন পুলিশ সদস্যকে আই জি ব্যাজ প্রদান করা হয়েছে। ৭ই জানুয়ারী বেলা ১১টায় রাজার বাগ পুলিশ লাইনে শীল্ড প্যারেড পুরুস্কার বিতরন অনুষ্ঠানে আই জি ব্যাজ পরিয়েদেন আই জি পি।
গোপালগঞ্জের কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান তার কর্মক্ষেত্রের সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সথে দায়িত্ব পালনের জন্য তিনি এই পুরুস্কার পেয়েছেন। বাংলাদেশ পুলিশের মহপরিদর্শক(আই জি পি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বি পি এম(বার) পুলিশ আই জি ব্যাজ প্রদান করেন তাকে।
২০১৯ সালে সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনের পাশাপাশি পুলিশ বাহিনীর ভাব মূর্তি বাড়ানোসহ বিভিন্ন গুরুত্ব পূর্ণ কাজে বিশেষ অবদানের জন্য তাকে এব্যাজ দেওয়া হয়। কাশিয়ানী থানার ওসি হিসেবে যোগদানের পর সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনসহ মাদক ও হত্যা মামলা, ডাকাতি, বিভিন্ন মামলার রহস্য উম্মোচনে দক্ষতার পরিচয় দেন তিনি। এছাড়া তিনি জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরুস্কার পেয়েছেন। ওসি মো.আজিজুর রহমান বলেন, সিনিয়র স্যারদের দিকনির্দেশনা ও থানার সকল সদস্যদের সহযোগীতায় আমি এই পদক পেয়েছি। আমি এধারা অব্যাহত রাখতে কাজ করে যাবো। তার উপর অর্পিত দায়িত্ব অত্যান্ত নিষ্ঠা, আন্তরিকতা এবং অনন্য সাধারন পেশাদারিত্বের সাথে প্রতি পালন করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here