এম পি ফারুক খানের মুক্তিযোদ্ধার স্বীকৃতি নিয়ে গুঞ্জনের বিরুদ্ধে প্রতিবাদ।

0
224
Aloron71 news, Faruk Khan MP
Aloron71 Faruk Khan MP

আলোড়ণ৭১ প্রতিনিধি,

গোপালগঞ্জ ১ আসনের এম,পি জননেতা কর্নেল মুহাম্মদ ফারুক খান সম্পর্কে সরকার বিরোধী কুচক্রী মহল অসত্য বিভ্রান্তি মূলক অপপ্রচার চালাচ্ছে, তাদের বিরুদ্ধে তিব্র্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য দেন কাশিয়ানী উপজেলার সদর ইউনিয়নের জননন্দিত চেয়ারম্যান মো. মশিউর রহমান খান।

তিনি তার বক্তব্যে বলেন,
মুহাম্মদ ফারুক খান এম পি, ভোগে নয় ত্যাগে বিশ্বাসী। জননেতা কর্নেল মুহাম্মদ ফারুক খান এম পি একটি নাম নয় একটি প্রতিষ্ঠান। তাকে ভাঙ্গা যায় না তিনি শুধু কাশিয়ানী মুকসুদপুর এর মা মাটি ও মানুষের নেতা নয় তিনি সারা বাংলার নেতা তিনি আমাদের অহংকার।

এম পি ফারুক খানের মুক্তিযোদ্ধার স্বীকৃতি নিয়ে গুঞ্জনের বিরুদ্ধে প্রতিবাদ।
এম পি ফারুক খানের মুক্তিযোদ্ধার স্বীকৃতি নিয়ে গুঞ্জনের বিরুদ্ধে প্রতিবাদ।

তিনি আরো বলেন, যারা জননেতা কর্নেল মুহাম্মদ ফারুক খান এম পির মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে কথা বলেন,আমরা গর্বিত যে একজন বীর সন্তান ৫০ বছর পওে হলেও তার যোগ্য সম্মান পেয়েছেন। ফারুক খান নিজে নিজে মুক্তিযোদ্ধা হতে চাননি। জামুকার যাচাই বাছাই কমিটি এবং মাননীয় মুক্তিযোদ্ধা মন্ত্রীসহ যারা এ দায়িত্বে ছিলেন তারা সকলে মিলে জননেতা কর্নেল মুহাম্মদ ফারুক খান এম পির কাগজ পএ যাচাই বাছাই করেই তাকে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা হিসেবে স্বীকৃতি দেন। অতএব, বাজে মন্তব্য থেকে বিরত থাকুন।
আপনারা জেনে অবাক হবেন যে, অনেকেই উপর মহলে ফারুক খান সম্পর্কে ভুয়া তথ্য উপস্থপন করেছিলেন অবশেষে তারা ভুল প্রমাণীত হয়েছেন। আমরা যারা আওয়ামীলীগকে মনে প্রাণে ভালোবাসি তাদের কাছে আমার সবিনয় অনুরোধ রইল আপনারা কারো সম্পর্কে না জেনে ভুল তথ্য লিখবেন না এবং বানোয়াট কথা বলবেন না। ফারুক খান আমাদে গর্ব আমাদের অহংকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here