ইউএনও এর কাজে বদলে যাচ্ছে কাশিয়ানী

2
2460
নির্বাহী অফিসার

আলোড়ন প্রতিনিধি:
গোপালগঞ্জের কাশিয়াননী উপজেলায় নানা ধরনের উন্নয়ন ও সেবা মূলক কাজ করে উন্নয়নমুখী, শিক্ষা ও জনবান্ধব একজন ইউএনও হিসেবে পরিচিতি পেয়েছেন এ,এস,এম মাঈন উদ্দিন ।
তিনি যোগদেবার পর থেকেই কাশিয়ানী বড় ধরনের সমস্যাগুলো সমাধানে সফলতার সাক্ষর রেখেছেন। তার প্রশংসা এখন কাশিয়ানীর সর্বত্র। সাধারণ মানুষের মুখে মুখে তার সততা ও সাহসী পদক্ষেপের কথা।
কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেই তিনি বিভিন্ন বাজারের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও অবৈধ বালু উত্তোলনে ব্যবহৃত ড্রেজার মেশিন আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন। তার ভেজাল বিরোধী অভিযানে জনগণ ব্যাপক সন্তুষ্টি প্রকাশ করেছেন। এ,এস,এম মাঈন উদ্দিনের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বাল্যবিবাহ, মাদক সেবন ব্যবসা, ইভটিচিং কাশিয়ানীতে বন্ধ। তিনি প্রত্যেক শিক্ষা প্রতিষ্টানে মনিটরিং এরমাধ্যমে শিক্ষা সংস্কৃতি ও জনদুর্ভোগ লাঘবে চেষ্ঠা করেন। এবং শিক্ষা প্রতিষ্টানে খেলাদুলার মান অনেক উন্নত করেছেন এবং ঘরহীনদের জন্য ঘর আশ্রয়হীনদের জন্য আশ্রয় প্রকল্প বাস্তবায়নে বিশেষ ভূমিকা পালন করেন।
সাংবাদিক বান্ধব উপজেলা নির্বাহী অফিসার হিসাবে তার কাছে সাংবাদিকরা অনেক বিষয়ে উপকৃত হয়েছেন।
স্থানীয় জাতীয় সংসদ সদস্যের আন্তরিক সহযোগীতায় তিনি তৃণমূল পর্যায়ের অবকাঠামোগত উন্নয়ন যেমন: টিআর, কাবিখা, কাবিটা, এডিপি, এলজিএসপি, স্থানীয় সরকার বিভাগের ব্রীজ, কালভার্ট, সড়ক এবং শিক্ষা বিভাগে উন্নয়ন যেমন: স্কুল কলেজ ও মাদরাসার ভবণ নির্মানের (টেন্ডারের) কাজ ইত্যাদি যথাসময়ে শেষ করার এবং স্বচ্চতা নিশ্চিত করা সহ কাজের মান ধরে রাখার চেষ্টা অব্যাহত রেখেছেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন, আপনাদের সহযোগীতা পেলে গোপলগঞ্জের মধ্যে আদর্শ উপজেলা হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।
এছাড়াও এ,এস,এম মাঈন উদ্দিন নানা সেবা মূলক কাজ করার মাধ্যমে কাশিয়ানীর সাধারন মানুষের মন জয় করেছেন।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here