আলফাডাঙ্গা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান আবিদুর রহমান

0
132
ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং গোপালপুর ইউনিয়নে জনসেবক গরীবের বন্ধু আবিদুর রহমান নৌকার মাঝি হতে চান।

আলোড়ন৭১ প্রতিনিধি মেহেদী হাসান:
ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং গোপালপুর ইউনিয়নে জেলা কৃষকলীগের সদস্য জনসেবক গরীবের বন্ধু আবিদুর রহমান নৌকার মাঝি হতে চান।


সর্বস্তরের মানুষের ভালো বাসায়, এলাকার দাবি আদায়ের লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করতে যাচ্ছেন এলাকার প্রিয় মুখ আবিদুর রহমান। খোজ নিয়ে জানাযায় ২নং গোপালপুর ইউনিয়ন বাসি আবিদুর রহমান কে যোগ্য প্রার্থীদের একজন মনে করছেন এবং আবিদুর রহমানের অনুসারী নেতাকর্মী ও সমর্থকেরা মিশিল মিটিং করছেন ইউনিয়নের গ্রাম পাড়া মহল্লায় মহল্লায় ।
এ বিষয়ে আবিদুর রহমান আলোড়ন৭১ প্রতিনিধি কে বলেন, আমি আবিদুর রহমান বাংলাদেশ আওয়ামিলীগ থেকে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ২নং গোপালপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ও চেয়ারম্যান পদপ্রার্থী।
আর আমি আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে ২নং গোপালপুর ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান হয়ে জননেত্রীর স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করব এবং ২নং গোপালপুর ইউনিয়নকে একটি সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক মুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চেষ্টা করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here